সোমবার, ২০ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

স্বামীকে যৌতুকের মামলা দেওয়ার হুমকি, অন্যত্রে বিবাহ করার করার হুশিয়ারি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

 

জসীম উদ্দিন, ভ্রাম্যমান প্রতিনিধি, চট্টগ্রাম : চট্টগ্রামের বাঁশখালীতে এক ভুক্তভোগী স্বামীকে যৌতুকের মামলা দেওয়ার হুমকিসহ অন্যত্রে বিয়ে করার করার হুশিয়ারি দিয়েছে এক স্ত্রী। ঘটনাটি ঘটেছে বাঁশখালী পৌরসভাস্থ ৩ নং ওয়ার্ডের মোক্তার আহমদের পুত্র ভুক্তভোগী মোঃ সোলাইমান এর বিরুদ্ধে।

জানা যায়, ভুক্তভোগী মোঃ সোলাইমান এর দাম্পত্য জীবনে একটি পুত্র ও একটি কন্যা সন্তানের পিতা হন। সে একটি অটোরিক্সা গাড়ির মিস্ত্রি কাজ করে জীবিকা নির্বাহ করে। বিয়ের পর থেকে মোঃ সোলাইমান এর সংসারে সবসময় ঝগড়া বিবাদ লেগে থাকত। এমনকি মোঃ সোলাইমান এর মা বাবা এবং আত্নীয়-স্বজনদের সঙ্গে অসভ্য আচরণ করত। পরে ভুক্তভোগী মোঃ সোলাইমান তার স্ত্রীর কথা মতে ভাড়া বাসায় চলে যায়।

ভুক্তভোগী মোঃ সোলাইমান জানায়, আমার স্ত্রী ছেনোয়ারা বেগম ভাড়া বাসায় যেতে না যেতে পরকীয়ার আশ্রয় গ্রহণ করে। এদিকে জীবিকার তাগিদে আমাকে গ্যারেজে থাকতে হয়। এসময় আমার স্ত্রী আমার ছোট ছোট ২ টি ছেলে-মেয়েকে একা ফেলে নিজের ইচ্ছে মত চলাফেরা করে পরকীয়ায় জড়িয়েছে সে নিজেকে। তাই বিষয়টি নিরাপত্তার স্বার্থে ০৮ মে (বুধবার) গন্যমান্য ব্যক্তির পরামর্শে চট্টগ্রামের বাঁশখালীতে, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৪৪ ধারা মতে সাধারণ ডায়েরি করে রেখেছি। যার নাম্বার : ১৯৬/২৪ ইং।

ভুক্তভোগী মোঃ সোলাইমান আরও বলেন, গেল ০১ মে সন্ধ্যা ৭ টার দিকে আমার স্ত্রী ছেনোয়ারা বেগম তার ব্যবহারকৃত ১ ভরি ওজনের স্বর্নের চেইন সহ নগদ ৬০ হাজার টাকা নিয়ে চলে যায় এবং ছেলে মেয়েকে রেখে যায়। পরে আমি আমার মাকেসহ সমাজের গন্যমান্য ব্যক্তিদের নিয়ে তাকে আনতে গেলে তার মা আমাদের গালিগালাজ করে তাড়িয়ে দেয় এবং হুমকি দেয় যে, আমাকে যৌতুকের মামলা দিবে, দেনমোহর আদায় করে তালাক নিবে এবং অন্যত্রে বিয়ে করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581