শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

বগুড়ায় কুখ্যাত মাদক ও অস্ত্র ব্যবসায়ী গরু রাব্বি নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০

মুহাম্মদ মতিন, স্টাফ রিপোর্টার:
বগুড়ায় দুইদল দুষ্কৃতকারীর গোলাগুলিতে কুখ্যাত মাদক ও অস্ত্র ব্যবসায়ী গরু রাব্বি নিহত
বগুড়ায় দুইদল দুষ্কৃতকারীর গোলাগুলিতে কুখ্যাত মাদক এবং অস্ত্র ব্যবসায়ী আল-আমিন শেখ ওরফে রাব্বি ওরফে গরু রাব্বি (৩৭) নিহত । বুধবার রাত ২ টায় বগুড়া শহরের নুরানি মোড় সংলগ্ন নিশিন্দারা চকোরপাড়া জাহিদ মেটালের ইউক্যালিপটাস বাগানে এই গোলাগুলির ঘটনা ঘটেছে যাতে গুলিবিদ্ধ হয়ে মেডিকেলে নেওয়ার পর তার মৃত্যু হয়েছে মর্মে নিশ্চিত করেছে সদর থানা পুলিশ।
সদর থানা সূত্রে জানা যায় যে, বুধবার রাতে হঠাৎ সংবাদ আসে যে শহরের নূরানী মোড়ে জাহিদ মেটালের বাগানে দুইদল দুষ্কৃতকারীর মাঝে গোলাগুলি হচ্ছে এমন সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির, ইন্সপেক্টর তদন্ত রেজাউল করিম রেজা, থানার সেকেন্ড অফিসার মঞ্জুরুল হক ভূইয়াসহ পুলিশের কয়েকটি দল। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যায় কিন্তু ঘটনাস্থলে গিয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে দ্রুত বগুড়া শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপস্থিত লোকজন তাকে আল আমিন শেখ রাব্বি ওরওরফে গরু রাব্বি হিসেবে শনাক্ত করেন যার পিতার নাম খালেকুজ্জামান হেলাল, বাড়ি শহরের সুলতানগঞ্জ পাড়া (ঘোনপাড়া) এলাকায়। থানার রেকর্ড পর্যালোচনা করে তার নামে খুন,অস্ত্র,মাদক,হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭টি মামলা পাওয়া যায়। সে এলাকায় অস্ত্রবাজ এবং মাদক ব্যবসায়ী হিসেবে কুখ্যাত ছিল। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান, দু রাউন্ড তাজা গুলি এবং তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে বলে জানান জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র সনাতন চক্রবর্তী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581