শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন

উলিপুর ব্লাড ব্যাংক ও হেল্প লাইন এর পক্ষে থেকে আর্থিক সহায়তা প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:উলিপুর ব্লাড ব্যাংক ও হেল্প লাইন সেচ্ছাসেবি সংগঠনের পক্ষ থেকে কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার ধামশ্রেণী পূর্ব কুড়ার পাড় মারকাজুল উম্মাহ নূরানী ও হাফিজী মাদ্রাসায় আর্থিক সহায়তা প্রদান করেন এছাড়াও উক্ত মাদ্রাসার ৫০ জন মাদ্রাসার ছাত্র দের কে নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
উক্ত অনুষ্ঠানের মাদ্রাসার সভাপতি ও ৪ জন সিনিয়র ওস্তাদ দের কে নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত মাদ্রাসার সভাপতি বলেন – আপনাদের এই সংগঠনের কার্যকরন অনেক ভালো দিক । মুমূর্ষু রোগীর রক্তের ব্যাবস্থা পাশাপাশি মসজিদ, মাদ্রাসা এতিম অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো এটা মহৎ গুণ। পাশাপাশি উন্নয়নমুলক কাজের প্রতি আরো মনযোগী হওয়ার পরার্মশ দেন।
উক্ত মাদ্রাসার বড় ওস্তাদ বলেন – মাদ্রাসায় আর্থিকভাবে সহায়তা প্রদানে কৃতজ্ঞতা প্রকাশ করেন । পাশাপাশি ইফতারি প্রোগ্রাম আয়োজনের যার অবদান অতুলনীয় তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন‌। তিনি আরো বলেন- মানুষদের জন্য তাদের এই উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়। উলিপুর ব্লাড ব্যাংক ও হেল্প লাইন এর সকল সহযোদ্ধা দের প্রতি ভালোবাসা প্রকাশ করেন । পাশাপাশি এই ধরনের আরো প্রকল্প হাতে নেওয়ার জন্য উলিপুর- ব্লাড ব্যাংক ও হেল্প লাইন এর প্রতিষ্ঠাতা মেজবাহ কে উৎসাহিত করেন ।
উলিপুর ব্লাড ব্যাংক ও হেল্প লাইন এর পক্ষে থেকে – উক্ত মাদ্রাসায় নগদ অর্থ প্রদান করেন । পাশাপাশি সংগঠনের প্রতিষ্ঠাতা মেজবাহ বলেন – এমন প্রকল্প আমার পাশ্ববর্তী এলাকার দরিদ্র মানুষের জন্য খুবই উপকারী বলে মনে করেন। এভাবেই মানবতার কাজে নিয়োজিত থাকতে সব সময় উলিপুর-ব্লাড ব্যাংক ও হেল্প লাইন সর্বদাই প্রস্তুত থাকবে ইন’শা’আল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581