রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

কুড়িগ্রাম সদর উপজেলার অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

শাহিনুল ইসলাম লিটন:কুড়িগ্রাম সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে (১৫ এপ্রিল) সোমবার বাংলাদেশ অবসর প্রাপ্ত সেনা কল্যাণ সংস্থার কুড়িগ্রাম সদর উপজেলার প্রায় শতাধিক অবসরপ্রাপ্ত সেনা সদস্যদের নিয়ে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ওয়ারেন্ট অফিসার (অবঃ) ও সাবেক উপজেলা কমান্ডার মোঃ আব্দুল বাতেন সরকার,বিশেষ অতিথি হিসেবে পাঁচগাছী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল বাতেন সরকার,আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন অর্নারী ক‍্যাপ্টেন (অব) মোঃ গোলজার হোসেন।ওয়ারেন্ট অফিসার (অব) মোঃ আমজাদ হোসেন। পূনর্মিলনীর আয়োজক ল্যান্স কর্পোরাল (অব:) সংস্থার কুড়িগ্রাম শাখার সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম (তাজ) উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন সেনা সদস্যদের সামরীক জিবন কাঁটিয়ে পরবর্তী সময়ে সবার সাথে পরিবেশ মিলিয়ে উঠতে বেশ কষ্ট ও সময় লাগে। সদস্যদের পরবর্তী সময়ে সুন্দর ও প্রাণবন্ত রাখাই এ সংস্থার মূল উদ্যেশ্য । তিনি আরো বলেন ঈদ পূনর্মিলনীর আয়োজক এ সার্বিক তত্বাবধায়ক তাজুল ইসলাম তাজ আসন্ন কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। এজন্য সংস্থার সকল সদস্যকে তাঁর পক্ষে কাজ করার আহ্বান জানান তিনি।
তাজুল ইসলাম তাজ বলেন শত ভাগ প্রস্তুতি নিয়ে আমি নির্বাচনে এসেছি আপনরা পাশে থাকবেন এই প্রত্যাশা করছি । এছাড়াও অনুষ্ঠানে আরো বক্তব্যে প্রদান করেন এডভোকেট সেলিম সেতু,ল্যান্স কর্পোরাল (অব)
মোঃ ইসমাইল হোসেন,সার্জেন্ট( অব) মোঃ রমজান আলী,ল‍্যান্স কর্পোরাল আবু বক্কর,ওয়ারেন্ট অফিসার রোকনুজ্জামান প্রমূখ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা অঃ লেফটেনেন্ট (অবঃ)মোঃ আব্দুল মালেক মিয়া।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581