বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ জুন, ২০২০

বাংলাদেশ আনসার,ও ভিডিপি দল, করোনা ভাইরাস ,প্রতিরোধের লক্ষ্যে,কাজ করে জাচ্ছে মাদারীপুর শিবচর এর ১৯ ইউনিয়ন ও ১ টি পৌরসভায়।

মাদারীপুর প্রতিনিধি:রাকিবুল হাসান(রকি)
০৯/০৬/২০২০
মঈলবার বাংলাদেশ আনসার ও ভিডিপি মাদারীপুর শিবচর উপজেলা আনসার ও ভি ডি পি কর্মকতা” জয় স্যার, এর নিদের্শনায় শিবচর ১৯ টি ইউনিয়ান একটি পৌরসভা আনসার কম্পানির প্লাটুন ভুক্ত ভিডিপি দল নেতা দলো নেএী ও প্লাটুন কমান্ডার স্বেচ্ছাসেবী সংগঠন দেশের উন্নয়নে জন্য কাজ করে যাচ্ছে । তারি, ধারাবাহিকতায় #করোনাভাইরাস সচেতনতায় চরজানাজাত ইউনিয়ান, কুতুবপুর ইউনিয়ন ও কাঁঠালবাড়ি ইউনিয়নের আনসার স্বেচ্ছাসেবী টিম লিডারের দাইত্বে প্লাটুন কমান্ডার গাজী শাহ্ জালাল মিয়া, ও দলো নেএী- শাহেনাজ বেগম। দল নেতা ইদ্রিস আলীর নেতৃত্বে ১০ আনসার স্বেচ্ছাসেবক দের নিয়ে বাজারে দোকানদার সহ কাস্টমারদের সাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে, মাস্ক পরতে অনুরোধ করেন।

এসময় প্রত্যেক দোকানে হ্যান্ড স্যানিটাইজার রাখার অনুরোধ জানিয়ে সবাই কে সচেতনতার বার্তা পৌছায়ে দেন আনসার ভিডিপির সদস্যরা। সবাইকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার নির্দেশ দেন।এতে সাধারণ মানুষ সচেতনতার বার্তা পেয়ে মাস্ক ব্যবহার সহ-সামাজিক দুরত্ব বজায় রেখে চলাচর সুরু করেন।

কাচা বাজার, সেলুন সহ বিভিন্ন দোকানদার দের হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার সহ সড়কের গাড়ি চালকদের মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার অনুরোধ করা হয়।
এতে সাধারণ মানুষ করোনা ভাইরাস সচেতনতার বার্তা পেয়ে মাস্ক পরেন ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করেন।

এসময় উপস্থিত তিন ইউনিয়নের আনসার ভিডিপি দল নেতা দলো নেএী ও প্লাটুন কমান্ডার স্বেচ্ছাসেবী
সংগঠনের গাজী শাহ্ জালাল মিয়া, শাহেনাজ, ইদ্রিস আলী, রোকসোনা, জুনাইদ,

উল্লেখ যে, দেশের আইন প্রশাসনের শান্তি শৃঙ্খলা উন্নয়নে সর্বএ সেবায় স্বেচ্ছায় প্রত্যেক ইউনিয়নের কাজ করে যাচ্ছে। বাংলাদেশ আনসার প্লাটুন ভুক্ত ভিডিপি দল নেতা দলো নেএী ও প্লাটুন কমান্ডার স্বেচ্ছাসেবী বাহিনী।।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581