শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

বগুড়া ডিবির অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

মোঃ আমানুল্লাহ আমান স্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে , বগুড়ার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ডিবি বগুড়ার টিম অভিযানে ভূয়া ম্যাজিস্ট্রেট এবং ৫০০ গ্রাম গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায় মোছাঃ মাসুমা খাতুন, স্বামী-মৃত রেজাউল করিম, সাং-মোকামতলা মিরপুর, থানা-গাবতলী, জেলা-বগুড়া শ্বশুর বাড়ি বগুড়া হইতে বাবার বাড়ি দিনাজপুরে যাওয়ার উদ্দেশ্যে বগুড়া চারমাথা বাস স্ট্যান্ডে আসেন। উক্ত সময়ে মোঃ আতিকুর রহমান ওরফে ফরিদ মিয়া নামে একজন ব্যক্তি নিজেকে সিআইডি ও দুর্নীতি দমন কমিশনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে তাহাকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন এবং বলেন আপনার মাস্ক কোথায়?
আপনি করোনার সময় মাস্ক না পরিধান করে অপরাধ করিয়াছেন। আপনাকে এখনি মোবাইল কোর্টে জরিমানা করা হবে।ডিবি বগুড়ার একটি চৌকস টিম (২৯ নভেম্বর) রোজঃ রবিবার বিকেল ০৫.৫০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন চারমাথাস্থ আকবরিয়া টার্মিনাল ক্যাফের সামনে হইতে সিআইডির ১(এক)টি জাল পরিচয়পত্র যাহাতে ইংরেজিতে C.I.D, MOST WANTED, CRIME INVESTIGATION DEPT., Name: Atikur Rahman, Rank: Asst. commissioner and Executive Magistrate; দুর্নীতি দমন কমিশনের ১টি জাল পরিচয়পত্র যাহাতে দুর্নীতি দমন কমিশন IDENTITY CARD, Name: Atikur Rahman, Designation: Asst. commissioner and Executive Magistrate, ১ (এক) টি জাল জাতীয় পরিচয়পত্রসহ উক্ত প্রতারক ব্যক্তি ১। মোঃ আতিকুর রহমান ওরফে ফরিদ মিয়া(২৭), পিতা-মোঃ আব্দুর রউফ ওরফে আব্দুস সাত্তার, মাতা-মোছাঃ আকলিমা খাতুন ওরফে পাকিজা বেগম,সাং-বড় হযরতপুর বুজরুক নূরপুর, থানা-মিঠাপুকুর, জেলা-রংপুরকে গ্রেফতার করেন।

অন্যদিকে ডিবি বগুড়ার অপর একটি টিম (২৯ নভেম্বর) রোজঃ রবিবার রাত্রি ০৮.৪৫ ঘটিকার সময় বগুড়া জেলার সোনাতলা থানার মধুপুর ইউনিয়নের হরিখালী বাজার এলাকা হইতে ৫০০ গ্রাম গাঁজাসহ আসামী
১।মোঃ জাহিদুল ইসলাম(৩৭),পিতা-মৃত আফসার মন্ডল, ২। মোঃ রেজাউল করিম(৩৪),পিতা- মোঃ ইব্রাহিম মন্ডল উভয় সাং- হাঁসরাজ, থানা- সোনাতলা, জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করে।

বগুড়া ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানান গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর ও সোনাতলা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581