শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

শার্শার বাগআঁচড়ায় জীবিত নবজাতক শিশু উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

সেলিম আহম্মেদ, যশোর জেলা থেকেঃ যশোরের শার্শার বাগআঁচড়ায় একদিনের সদ্য নবজাতক এক শিশুকে জীবিত উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগষ্ট) সকালে বাগআঁচড়া পল্লীবিদুৎ অফিসের সামনে রাজ্জাক কলুর মিলের পাশ থেকে উদ্ধার করা হয়। সদ্য নবজাতক বাচ্চাটি কন্যা সন্তান।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার রাতে কে বা কারা নবজাতক টি ফেলে দিয়ে যায়। সকালে রাস্তার পাশে পাশের বাড়ীর রাজ্জাক কলুর স্ত্রী সুফিয়া বেগম দেখতে পায় সদ্য নবজাতক একটি শিশু কাপড়ে মোড়ানো অবস্থায় ছটফট করছে। তখন সে শিশুটিকে জীবিত উদ্ধার করে পুলিশ কে খবর দেয়।

ঘটনাস্থলে পুলিশ যেয়ে বাচ্চাটি নিরাপদ পরিচর্যা করার জন্য সুফিয়া বেগমের কাছে লিখিত নিয়ে তার কাছে হস্থান্তর করে। এ ঘটনা মুহুর্তের মধ্যে এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক এলাকাবাসী শিশুটিকে একনজর দেখার জন্য ছুটে আসেন।

এ ব্যাপারে জানতে চাইলে বাগআঁচড়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াচ কবির বকুল জানান,সদ্য নবজাতক শিশুটি জীবিত অবস্হায় উদ্ধারের ব্যাপারে শুনেছি এবং পরে নবজাতক শিশুটির বিষয় খোঁজ খবর নিয়েছি তার জন্মদাত্রীর সন্ধান পায় নাই।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি উত্তম কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নবজাতক শিশুটি উদ্ধার করে রাজ্জাক কলুর স্ত্রী সুফিয়ার হেফাজতে রাখা হয়েছে। তার ম-বাবার সন্ধান পাওয়ার চেষ্টা চলছে।

সেলিম আহম্মেদ
যশোর জেলা
মোবাইল নাম্বার
০১৭৮৫৭৭৯৪৯৮

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581