রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

৪ জনের মৃত্যু করোনা উপসর্গে মৌলভীবাজারে।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ১৬ আগস্ট, ২০২০

স্টাফ রিপোর্টার: মোঃ জালাল উদ্দিন।
মৌলভীবাজারে গত(২৪ ঘন্টায়) করোনায় আক্রান্ত হয়ে জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুমান সহ (৪জনের) মৃত্যু হয়েছে।
মৃত্যুবরণকারীর পরিবার সূত্রে জানা যায়, মৌলভীবাজার শহরের সুলতানপুর এলাকায় বসবাসকারী ও জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক নুরুল আলম নুমান করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।
(১৫ আগষ্ট) দূপুরে বিষটি নিশ্চিত করেছেন মৌলভীবাজার সিভিল সার্জন তাউহীদ আহমদ।

এদিকে মৌলভীবাজার ২৫০শয্যা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি অবস্থায় শুক্রবার বিকেলে শিল্পী আক্তার নামেন এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি মৌলভীবাজার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বড়কাপন এলাকায়।

এবং গতকাল (১৪আগস্ট)শুক্রবার মৃতদের মধ্যে শ্রীমঙ্গল সদর ইউনিয়নের সবুজবাগ আবাসিক এলাকার কাঞ্চন চক্রবর্তী (৬৭) ও দেবেশ রঞ্জন দত্ত (৬৬)। এরা দুইজনই গতকাল শুক্রবার রাতে সিলেট নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, করোনার উপসর্গ থাকায় মৃত দেবেশ রঞ্জন দত্ত’র নমুনা গত ৩ জুলাই সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হয়েছিল। রির্পোট পজেটিভ আসে।

আর কাঞ্চন চক্রবর্তীর সিলেটে নমুনা পরিক্ষার করিয়েছিলেন। উনারও রির্পোট পজেটিভ। তারা দুইজনই সিলেটের নর্থইষ্ট মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন।

মৌলভীবাজার জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১২০৬ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ৩১৫৩ জন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১২ জন। সুস্থ হয়েছেন ৭২১ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন এ পর্যন্ত ২২ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫৪ জনের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581