শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

সারা দেশের ন্যায় পলাশবাড়ী থানার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি যতেষ্ঠ ভালো এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
রানা ইস্কান্দার রহমান গাইবান্ধা জেলা ব্যুরো প্রধান: গাইবান্ধা ০৩ পলাশবাড়ী সাদুল্লাপুর আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডঃ উম্মে কুলসুম স্মৃতি এমপিবলেছেন, অতীতের যে কোন সময়ের তুলনায় সারা দেশের ন্যায় গাইবান্ধার পলাশবাড়ী থানা এলাকার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি যতেষ্ঠ ভালো।
ব্যাক্তিগত আক্রোশকে কেউ রাজনীতির সাথে যুক্ত করে শান্তিপুর্ন পলাশবাড়ী অশান্ত করার চেষ্টা করলে পলাশবাড়ী থানা পুলিশ তা কঠোর হস্তে দমন করবে। কেউ ক্ষমতার অপব্যবহার করে আইনশৃঙ্খলার অবনতি করার চেষ্টা করলে পুলিশ কঠোর হওয়ার জন্য তিনি নির্দেশনা প্রদান করেন।সাংবাদিকরা জাতির বিবেক রাষ্ট্রের দর্পন সমাজের আয়না। সাংবাদিকরা সব সময় বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশকে এগিয়ে নিতে সাংবাদিকরা সব সময় সহায়তা প্রদান করে। সাংবাদিকদের নিরাপত্তা বিধান রাষ্ট্রের দায়িত্ব। কোন সাংবাদিকের বিরুদ্ধে যাতে অন্যায় না হয় সেদিকে লক্ষ রাখার জন্য তিনি অফিসার ইনচার্জ কে অনুরোধ জানান। ২৯ জানুয়ারী রোববার সকালে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো হওয়ায় তিনি জেলা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম ও পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানার ভুয়সী প্রশংসা করেন। পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদুৎ,উপজেলা আওয়ামিলীগ সাবেক সভাপতি আবু বক্কর প্রধান, পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব,পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম,সাধারণ সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক দীলিপ চন্দ্র সাহাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581