সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

সাতক্ষীরায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ২ ছাত্র নিহত! ? Matrijagat TV

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম রবিবার, ২৯ মার্চ, ২০২০

সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটায় খুলনা-সাতক্ষীরা মহাসড়কের কুমিরা মহিলা ডিগ্রী কলেজের সামনে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হয়েছে।

জানা গেছে শনিবার ২৮মার্চ-২০২০ রাত ১০টার দিকে মটর সাইকেল ও ঔষধবাহী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পাটকেলঘাটা থানার শাকদাহ গ্রামের মাদার মন্ডলের ছেলে পাটকেলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র আশিষ কুমার মন্ডল(১৭) এবং একই গ্রামের শিবপদ মন্ডলের ছেলে ইসলামকাটি টেকনিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেণির ছাত্র মুকুন্দ কুমার মন্ডল(১৯)। প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাত ১০টার দিকে মির্জাপুর এলাকা থেকে আশিষ ও মুকুদ মন্ডল একটি মাটরসাইকেল যোগে পাটকেলঘাটার দিকে আসছিল।

এ সময় সাতক্ষীরা থেকে খুলনাগামী একটি ঔষধবাহী মাইক্রাবাসের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে তারা ২ জনই গুরত্বর আহত হলে এলাকাবাসী ও পুলিশ তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি জব্দ করা হয়েছে। তবে ঘাতক মাইক্রাবাসের চালককে আটক করা সম্ভব হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581