সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

শ্রীপুরের নিজমাওনায় করোনা প্রতিরোধে বাড়ি বাড়ি জীবাণু নাশক স্প্রে করেছে গ্রামবাসী! ? Matrijagat TV

 তৈয়বুর রহমান গাজিপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম সোমবার, ৩০ মার্চ, ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে গাজীপুরের শ্রীপুরে ২নং গাজীপুর ইউনিয়নের নিজমাওনা দক্ষিণ পাড়া গ্রামে জীবাণুনাশক স্প্রে করেছে গ্রামবাসী।

৩০ মার্চ সোমবার সারাদিনব্যাপী গ্রামবাসীর উদ্যোগে শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়নের বেশ কয়েকটি পাড়া মহল্লায় ও গুরুত্বপূর্ণ স্থানে কীটনাশক মিশ্রিত পানি দিয়ে রাস্তাঘাট, দোকানপাট, বিল্ডিং ও বিভিন্ন জনসমাগম জায়গা ও যানবাহন স্প্রে করে জীবাণুমুক্ত ও সরকারি বিধিনিষেধ তুলে ধরে জনসাধারণকে সচেতনতা মুলক পরামর্শ দিয়েছেন গ্রামের একদল শিক্ষিত যুবক তরুণরা। স্বেচ্ছাসেবক হিসেবে যারা কাজ করেন – খোরশেদ ফকির, ইঞ্জিনিয়ার ফজলে রাব্বী,মোঃ ফজলে রাব্বী২ , ইসরাফিল,মিজান, তৌকির,আল-রোহান,আসিক,রাকিব, আনোয়ার, প্রমুখ।

এ কর্মসূচি ৯নং ওয়ার্ড যুবলীগের সহ- সভাপতি হাবিবুর রহমান (হাবু)এর নেতৃত্বে পরিচালনা করা হয় । এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট আয়নার হক বলেন, এই সংকটময় ও ভয়াবহ পরিস্থিতি মোকাবিলায় প্রত্যেককে নিজ নিজ স্থান থেকে সচেতন হতে হবে, আমি নিজে ও আমার চারপাশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

জনসমাগম এড়িয়ে চলতে হবে, বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবেনা। ধর্মীয় নিয়মনীতি ও সরকারি বিধিনিষেধ মেনে চললে খুবই দ্রুত আমরা এই দুরবস্থা কাটিয়ে উঠতে সক্ষম হব ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581