রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

বাকেরগঞ্জের গোমা খেয়া পারাপার করায় জরিমানা এবং এম. এস এর চাল বিতরণ মনিটরিং করেন এসিল্যান্ড তরিকুল ইসলাম! Matrijagat TV

 মোঃ মোহসীন মোল্লা, বাকেরগঞ্জ ৷
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০

বাকেরগঞ্জ উপজেলা প্রশাসনের নিয়মিত কর্মসূচির অংশ হিসাবে আজ ০৯ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার বাসস্ট্যান্ড,সদর রোড, গারুরিয়া বাজার, গণি মার্কেট, পিয়ারপুর বাজার, কৃষ্ণকাঠি বাজার এবং গোমা বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

খেয়া চলাচল জেলা প্রশাসন বরিশাল কর্তৃক বন্ধ করা হলেও সরকারি নিষেধ অমান্য করে যাত্রী পারাপার করায় দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক ১০০০/ টাকা অর্থ দন্ড প্রদান করা হয়।অভিযান পরিচালনা করেন মোঃ তরিকুল ইসলাম সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিষ্ট্রেট , বাকেরগঞ্জ। অভিযানকালে সবাইকে যৌক্তিক কারণ ছাড়া বাসার বাইরে আসতে বারণ করা হয় এবং নির্দেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করা হয়। এছাড়া তিনি পৌরসভার সিনেমা হল চৌরাস্তা এবং পৌরসভার সম্মুখে ও এম এস এর চাল বিক্রয় কার্যক্রম তদারকি করে উপস্থিত ক্রেতা সাধারণদের নিরাপদ দূরত্ব মেনে চাল ক্রয়ের পরামর্শ প্রদান করেন। অভিযানকালে আইনশৃংখলা রক্ষায় সহযোগিতা করেন বাকেরগঞ্জ থানার পুলিশ সদস্যবৃন্দ ।

অভিযান শেষে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিষ্ট্রেট বলেন , জেলা প্রশাসক,বরিশাল এস, এম, অজিয়র রহমান এর নির্দেশনায় এবং উপজেলা নির্বাহী অফিসার বাকেরগঞ্জ মাধবী রায় এর সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসের সংক্রমন থেকে বাকেরগঞ্জের সাধারণ মানুষকে রক্ষায় এ অভিযান অব্যাহত থাকবে।তিনি সবাইকে অতি উৎসাহিত হয়ে রাস্তায় গাছ ফেলে ব্লক করেতে নিষেধ করেন ৷ তিনি এলোমেলো ভাবে সবাইকে ঘুরাঘুরি না করে ঘরে নিরাপদে অবস্থান করতে অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581