শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের পক্ষ থেকে দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ২৪ মার্চ, ২০২৪

মোঃ-ফয়জুল্লাহ স্বাধীন,স্টাফ রিপোর্টারঃ-নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকা সংগঠন বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র যৌথ উদ্যোগে গরিব অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) কেন্দ্রীয় কমিটির মিরপুর কার্যালয়ে দোয়া মাহফিল ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক জনাব খান সেলিম রহমানের আর্থিক সহযোগিতায় এবং বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) ও মাতৃজগত পরিবারের আয়োজনে পাঁচ শতাধিক অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার, বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) সিনিয়র সহ-সভাপতি আজিজুল হাকিম, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম মিরপুর প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম রিপন,বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন,দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-সম্পাদক ও এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার শিহাব তালুকদার।
বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি.সি.পি.সি) সহ-সভাপতি ইব্রাহিম খলিল, সহ সভাপতি রাজু চৌধুরী ।
সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার মাসুদ মৃধা,দৈনিক মাতৃজগত টিভির অফিস পরিচালক সোহাগ রানা, দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার পলাশ তালুকদার , মিরপুর প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম খান বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের বিনোদন প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক সেলিম আহমেদ তপু সহ বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও মাতৃজগত পত্রিকার বিভিন্ন জেলা উপজেলা হইতে আগত সাংবাদিক
বিন্দু।
বিভিন্ন ইলেকট্রিক মিডিয়ার ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে হাফেজ মোঃ আরাফাত রহমান রোহানের মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পূর্ণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581