মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

ডাসকো ফাউন্ডেশনের উদ্যোগে সংলাপ সভা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

বিশ্বনাথ সরকার (স্টাফ রিপোর্টার):-নওগাঁর রানীনগর উপজেলায় ডাসকো ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়িত পরিবেশ প্রকল্পের আয়োজনে ও বিএমজেড এবং নেট্জ বাংলাদেশের সহযোগিতায় ইউনিয়ন পর্যায়ে স্থানীয় প্রশাসন এবং সুশিল সমাজের সাথে সংলাপ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ ইং বেলা ১১টার দিকে কাশিমপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এই সংলাপ সভা অনুষ্ঠিত হয়। সংলাপ সভাটি সঞ্চালনা করেন কাশিমপুর ইউনিয়নে কর্মরত প্রকল্পের ফিল্ড ফ্যাসিলিটেটর বিশ্বনাথ সরকার এবং সভাপতিত্ব করেন কাশিমপুর ইউনিয়নের সম্মানীত চেয়ারম্যান জনাব মোঃ মোখলেচুর রহমান বাবু।

উক্ত সংলাপ সভায় উপস্থিত ছিলেন কাশিমপুর ইউনিয়নের সকল ওয়ার্ডের ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যা বৃন্দ,ইউনিয়ন পরিবার পরিকল্পনার কর্মকর্তাবৃন্দ বেসরকারী সংস্থা ব্র্যাকের প্রতিনিধি,সুশীল সমাজের নেতৃবৃন্দ এবং কমিউনিটি সিএসও দলের সভানেত্রীগণ।

সংলাপ সভার শুরুতেই শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন পরিবেশ প্রকল্পের রানীনগর ইউনিটের উপজেলা সমন্বয়কারী জনাব মোঃ আঃ রউফ মিলন। তিনি প্রকল্পের কার্যক্রম সম্পর্কেও সংক্ষিপ্ত উপস্থাপন করেন। তারই ধারাবাহিকতায় ইউপি সদস্য জনাব মোঃ আঃরাজ্জাক প্রকল্পের কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করে বলেন ডাসকো ফাউন্ডেশন কাশিমপুর ইউনিয়নে হতদরিদ্র মানুষের ব্যাপক উন্নয়ন করেছে এজন্য প্রকল্পের সফলতা কামনা করেন।

প্রকল্প উপকারভোগীদের মধ্যে কমিউনিটি সিএসও নেত্রী মোসাঃ বিলকিস বেগম সরকারী সামাজিক নিরাপত্তা বেস্টনীতে অন্তর্ভুক্তি ও নারীদের অধিকার আদায়ের জন্য বিভিন্ন দাবি উত্থাপন করেন।

সিএসও নেত্রীর দাবির প্রেক্ষিতে কাশিমপুর ইউনিয়নের সম্মানীত চেয়ারম্যান জনাব মোঃ মোখলেচুর রহমান বাবু জানান আমরা ধারাবাহিকভাবে চাহিদা অনুযায়ী বাছাইঅন্তে তদন্ত সাপেক্ষে সরকারী সুযোগ সুবিধাগুলো প্রকল্প উপকারভোগীদের প্রদানের চেষ্টা করবো এবং ডাসকো’র প্রদানকৃত সহায়তার যথাযথ রক্ষানোবেক্ষণের মাধ্যমে নিজেদের আরো সমৃদ্ধ হওয়ার আহ্বান জানান তাছাড়া পরিবেশ প্রকল্পের কার্যক্রমে সন্তষ্টি প্রকাশ করে তার ইউনিয়নে কর্মএলাকা বৃদ্ধি ও প্রকল্প মেয়াদ বাড়ানোর আহ্বান রেখে সভার কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581