শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ কর্তৃক ০১টি বিদেশীপিস্তল ০৪টি ওয়ান শুটারগান০১রাউন্ড গুলি ০৪টি ম্যাগজিনসহ০১জন অস্ত্র ব্যবসায়ী আটক।

স্টাফ রিপোর্টার সেলিম রেজা
  • আপডেট টাইম রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ কর্তৃক ০১টি বিদেশীপিস্তল ০৪টি ওয়ান শুটারগান০১রাউন্ড গুলি ০৪টি ম্যাগজিনসহ০১জন অস্ত্র ব্যবসায়ী আটক।

 

স্টাফ রিপোর্টার সেলিম রেজা

 

সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন ২৬শে ফেব্রুয়ারি ২০২২ তারিখ ২১:০০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন মহানন্দা ব্রীজের টোল ঘরের পাশ্বে শিল্পকলা একাডেমীর সামনে পাকা রাস্তার উপর কম্পানির অধিনায়ক লে: কমান্ডার রুহু -ফি তাহমিন তৌকির নেতৃত্বে একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে ০১টি বিদেশি পিস্তল ০৪টি ওয়ান শুটারগান ০১ রাউন্ডগুলি ০৪টি ম্যাগজিন ০১টি ট্রাক ০১টি মোবাইল সেট ০২টি সীমকার্ড নগদ ১০হাজার টাকা ।

ধৃত আসামির নাম মোঃ সাহাবুল(৪০)পিতা মোঃ গিয়াস উদ্দিন মাতা মোসা: সোনাভান বেগম সং- হড়গ্রাম ঠাকুরমারা কলোনি থানা:কাশিয়াডাঙ্গা জেলা: রাজশাহী কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

 

জব্দকৃত অবৈধ অস্ত্র অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজে হেফাজতে রাখে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে।

 

গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন অস্ত্র ব্যবসায়ী । দীর্ঘদিন যাবত সে অস্ত্র ক্রয় বিক্রয় করে আসছে।

 

গ্রেপ্তারকৃত আসামি একজন ট্রাক চালক এবং অবৈধ অস্ত্র ব্যবসায়ী। ট্রাকের সাহায্যে বিভিন্ন মালামালের সাথে বিশেষ পন্থায় লুকায়িত অবস্থায় অস্ত্রের চালান নিয়ে যায়।

 

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581