সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদকের জন্মদিন উদযাপন! ‍Matrijagat TV

 ইমাম হোসেন হিমেল স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম বুধবার, ১১ মার্চ, ২০২০

কলাপাড়া সাংবাদিক ফোরাম ও আপন নিউজ বিডি ডট কমের আয়োজনে আপন নিউজ বিডি ডটকমেরর সম্পাদক ও কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেনের জন্মদিন উদযাপন হয়েছে।

তার জন্মদিন উপলক্ষে মঙ্গলবার (১০ মার্চ) সন্ধ্যায় কলাপাড়া সাংবাদিক ফোরাম কার্যালয়ে ঘরোয়া পরিবেশে কেক কেটে তাঁর জন্মদিন উদযাপন করেন আপন নিউজ বিডি ডটকম ও কলাপড়া সাংবাদিক ফোরাম। পরে আলোচনা সভা ও দোয়া-মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আপন নিউজের নির্বাহী সম্পাদক মাওলানা মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, কলাপাড়া সাংবাদিক ফোরামের সহ-সভাপতি আবুল হাসনাত রিমন, কার্যনির্বাহী সদস্য মো: সজল বিশ্বাস, মো: ফখরুল, সহ-সাধারণ সম্পাদক এস এম ইলিয়াস জাবেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরুণ কবি মাইনুদ্দিন আল আতিক, আপন নিউজের প্রধান নির্বাহী সম্পাদক মো. মাহতাব হোসেন হাওলাদার, নির্বাহী সম্পাদক মোস্তাফিজুর রহমান, সহ-ব্যবস্থাপনা সম্পাদক মোঃ জুলহাস মোল্লা, বার্তা সম্পাদক মোঃ নূরুল আমিন, আপন নিউজের নিজস্ব প্রতিবেদক ফেরদৌস রহমান মিল্টন ও এইচ.এম জামিল আহমদসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার (১০ মার্চ) আপন নিউজের সম্পাদক, কলাপাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের কন্ঠ – দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার কলাপাড়া উপজেলা প্রতিনিধি এস এম আলমগীর হোসেনের জন্মদিন ছিলো। তার শুভ জন্মদিন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়ে নিজ নিজ ফেসবুকে পোস্ট দিয়েছেন অনেকে। জানিয়েছেন বিভিন্ন ভাবে শুভেচ্ছা ও অভিনন্দন। ওই দিন সন্ধ্যায় কলাপাড়া সাংবাদিক ফোরাম ও আপন নিউজ বিডি ডট এর যৌথ আয়োজনে এ জন্মদিনের উদযাপন হয় এবং এস এম আলমগীর হোসেনের দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581