বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২১ পূর্বাহ্ন

৯ নং ধুলাসার ইউনিয়নে সরকার ঘোষিত জেলেদের মাজে ৩০ কেজি চাল বিতরণ।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০

আঃ সোবাহান হাওলাদার)

আজ ইং১৪/০৯/২০২০ তাং রোজ সোমবার সকাল ১০টায় থেকে শুরু হয় চাল বিতরণ করা হয় এসময়ে উপস্থিত ছিলেন,৯ নং ধুলাসার ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আঃ জলিল আকন, কলাপাড়া উপজেলা মৎস্য অফিসার সম্প্রসারণ এর মোঃ আব্দুল কুদ্দুস মিয়া, ট্যাগ অফিসার এর সহকর্মী, ইউনিয়ন সচিব জনাব মোঃ মেজবাহ উদ্দিন , আওয়ামী লীগ ইউনিয়ন সভাপতি মোঃ ইউনুস মিয়া, সাধারণ সম্পাদক মোঃ মোদাচ্ছের হাং, মোঃ কাওসার মৃধা মোঃ হাবিবুর রহমান মৃধা, মোঃ আঃ সোবাহান হাওলাদার হাং, ইউনিয়ানর প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্য,৭ নং ওর্য়াড আওয়ামীলীগ সভাপতি মোঃ শহিদুল ইসলাম সহ অন্য সকল ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক সবাই উপস্থিত ছিলেন ইউনিয়ানের অনেক নেতাকর্মীরা।

মুজিব (১০০) শত বছর পূর্ণ হবার মাস,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পূর্ব ঘোষিত প্রতি এক জন জেলের জন্য ৩০ কেজি করে, এক বস্তা চাল বিতরন চলছে সিরিয়াল বদ্ধ ভাবে প্রতিটি ওয়ার্ডে ।
৬৫ দিনের কর্মসূচি বাস্তবায়নে দ্বিতীয়বারের মতো এ চাল বিতরণ চলছে।
চাল এর বোস্তা ঠিকঠাক ভাবে দেওয়া হচ্ছে

চাল বিতরণী কাজ, মানুষের মাঝে উল্লাস দেখা গেছে অনেক। এই করোনা ভাইরাস সতর্কের মধ্যে,করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সর্তক হোন, এই প্রচার ও লিফলেট বিতরণ করেন।
(সাংবাদিক আঃ সোবাহান হাওলাদার ) ।

এলাকাবাসী জানান,করোনা ভাইরাস এর সতর্ক বানির মধ্যে,
সরকার ঘোষিত চাল বিতরণে কোন সমস্যা নেই,
খুব নিরিবিলি পরিবেশে দেওয়া হচ্ছে চাল, জনগণ বলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে মন প্রান দিয়ে আমরা ভালোবাসী।
তার জন্য দোয়া করি যে আমাদের নিয়ে ভাবেন এত ব্যাস্ততার মাঝে ও তার প্রতিশ্রুতি রেখেছেন তিনি বলছেন আওয়ামীলীগ সরকার গঠন করলে কোন মানুষের অভাব থাকবেনা ইনশাআল্লাহ। আপনাদের আমি খাবার চাউল দিবো, অনেক আগ থেকেই আমরা এই চাল পেয়েছি।
এরি সাথে ১১৪ পটুয়াখালী ৪ আসন মাননীয় জাতীয় সংসদ সদস্য, জনাব আলহাজ্ব অধ্যাক্ষ মহিব্বুর রহমান ( মহিব) এম পির প্রতি এলাকার জনগন কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছেন। এবং তার সহধর্মিণী কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগ সন্মানিত সভাপতি নেত্রী, জনাবা আলহাজ্ব অধ্যাক্ষ ফাতেমা আক্তার রেখা নানীর প্রতি, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

৯ নং ধুলাসার ইউনিয়নের সকল মৎস্য কার্ডধারী জেলেদের দলমত নির্বিশেষে সকালের মাঝে চাল বিতরণ করা হচ্ছে।
তবে কোন দুর্নীতি অভিযোগ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581