মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৪০ অপরাহ্ন

সুন্দরগঞ্জে ঘাসফুল ফাউন্ডেশনের ডাস্টবিন বিতরণ – ২য়।

সুন্দরগঞ্জ উপজেলা (গাইবান্ধা)প্রতিনিধিঃ
  • আপডেট টাইম শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার ২০০২ সালের এইস এস সি ব্যাচের আয়োজনে উপজেলা সহকারী ভূমি অফিস উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয় সহ উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় সাধারণ ডাস্টবিন বিতরণ করেছেন। এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ শাকিল আহম্মেদ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তা,সুন্দরগঞ্জ গাইবান্ধা জনাব মোঃ হারুন অর- রশিদ উপজেলা শিক্ষা অফিসার।

জনাব মোঃ আব্দুল ওহাব মন্ডল উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তর সুন্দরগঞ্জ, গাইবান্ধা। ঘাসফুল ফাউন্ডেশনের সভাপতি জনাব মোঃ মতিউর রহমান এক প্রশ্নের জবাবে বলেন, এসএসসি ২০০২সালের ব্যাচ কর্তৃক পরিচালিত ঘাসফুল ফাউন্ডেশন এর লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে বিভিন্ন ধরনের মানবিক, সামাজিক ও সেবা মূলক কাজে অংশগ্রহণ করাই আমাদের লক্ষ।

এরই ধারাবাহিকতায় উক্ত ফাউন্ডেশনের প্রথম কর্মকাণ্ড হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানে আধুনিক ডাস্টবিন বিতরণ করা হয় আশা করি পরবর্তীতে এই স্বেচ্ছাসেবী ঘাসফুল ফাউন্ডেশন আরো অনেক সামাজিক কাজে অংশগ্রহণ করবে ইনশাল্লাহ, দ্বিতীয় পর্বে উপজেলার তিন প্রতিষ্ঠানে সাধারণ ডাস্টবিন বিতরণ করেন ঘাসফুল ফাউন্ডেশন আমাদের নিজস্ব অর্থায়নে এই সাধারণ ডাস্টবিন বিতরণ করছি।

মতিউর রহমান আরো বলেন দেশকে শুধু মুখে ভালোবাসলেই হবে না। দেশকে সুন্দর ও দূষণমুক্ত রাখতে সকলকে আন্তরিক হতে হবে। অতিদ্রুত একটি সুনির্দিষ্ট শৃংখলা-নিয়মের মধ্যে আনয়ন করা হবে এটাই আমাদের প্রত্যাশা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581