শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন

সিলেটে করোনা আক্রান্ত ২৮৯১, মৃত্যু বেড়ে ৫৬

এমরান ফয়সল,সিলেট ব্যুরো
  • আপডেট টাইম শুক্রবার, ১৯ জুন, ২০২০

সিলেট বিভাগে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে এখন তিন হাজারের দিকে ছুটছে। স্বাস্থ্যবিধি না মানায় প্রতিদিন অনেক মানুষ সংক্রমিত হচ্ছেন। সংক্রমন ঠেকাতে বিভিন্ন জেলায় বেশি আক্রান্ত এলাকাগুলোকে লকডাউন ঘোষণা করা হয়েছে। গত ৫ এপ্রিল প্রথম রোগী শনাক্ত হওয়ার পর আজ পর্যন্ত বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা দুই হাজার ৮৯১। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৬ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১৯৮ জন। আর ইতিমধ্যে করোনা জয় করে সুস্থ হয়েছেন ৬৩৮ জন।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে আজ শুক্রবার (১৯ জুন) সকাল পর্যন্ত ২৮৯১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় সর্বোচ্চ ১৬৪০ জন, সুনামগঞ্জে ৭৫৭ জন, হবিগঞ্জে ২৬৫ জন ও মৌলভীবাজারে ২২৯ জন।

সিলেট বিভাগে বর্তমানে করোনা আক্রান্ত ১৯৮ জন রোগী বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৬৪ জন সিলেটের বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জের বিভিন্ন হাসপাতালে ৯৮ জন, হবিগঞ্জের হাসপাতালে ৩৪ জন ও মৌলভীবাজারে ২ জন।

সিলেট বিভাগে আজ শুক্রবার সকাল পর্যন্ত ৬৩৮ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন। এর মধ্যে সিলেটে ২৩৩ জন, সুনামগঞ্জে ১৬১ জন, হবিগঞ্জে ১৫৮ জন ও মৌলভীবাজারে ৮৬ জন।

জানা গেছে, এখন পর্যন্ত সিলেট বিভাগে ৫৬ জন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। এর মধ্যে সিলেট জেলায় ৪৪ জন, মৌলভীবাজারে চার জন

সুনামগঞ্জে চারজন ও হবিগঞ্জে চারজন ।

এবিষয়ে স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক আনিসুর রহমান বলেন, ‘ গত ২৪ ঘন্টায় নতুন করে সিলেট বিভাগের আরও ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে। আর করোনা আক্রান্ত হয়ে সিলেট জেলার একজনের মৃত্যু হয়েছে।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581