শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে আম ছেড়ায় ৩ জনকে কুপিয়ে জখম

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

সিরাজগঞ্জ ছোট শিশুর জন্য গাছ থেকে একটি আম ছেড়ায় স্কুলের দপ্তরী ও তার স্বজনরা শিশুর চাচা ও নানা-দাদাসহ তিনজনকে কুপিয়ে আহত করেছে। আহতরা হলেন- শহরের একডালা পুনর্বাসন এলাকার মজনু ওরফে রানা (৩৮), ভাগ্নে অনিক ও ফুফাতো ভাই মনতাজুল ইসলাম। আহতদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মজনু ওরফে রানার অবস্থা গুরুত্বর।

রবিবার সন্ধ্যার দিকে সিরাজগঞ্জ পৌর শহরের একডালা পুনর্বসান এলাকার মহেশকাংলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে এঘটনা ঘটে। এ ঘটনায় সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বাদী ও আহত মজনুর বড় ভাই রফিকুল ইসলাম জানান, সন্ধ্যার আগে তার ছোট ভাই রানা ছোট শিশুর বায়না পুরণ করার জন্য মহেশকাংশা সরকারী স্কুলের বাউন্ডারির কাছে আমগাছ থেকে ছোট্ট আম ছেড়ে।

এ সময় ওই স্কুলের দপ্তরী ও কাওয়াকোলা ইউপির সংরক্ষিত আসনের ইউপি সদস্য রিজিয়া বেগমের ছেলে হাবেল সেখ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একপর্যায়ে হাবেল, তার ভাই তানজিরুল ও স্বজন আব্দুল আজিজ, জুয়েল, নাজমুল ও শাকিন গরু জবাই করা ছুরি, কাঠের বাটাম ও লোহার রড নিয়ে রানাকে এলোপাথারিকে হামলা করে। এ সময় রানাকে বাঁচাতে এগিয়ে আসলে ভাগ্নে অনিক ও মনতাজুলকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
স্থানীয় বাসিন্দা আলাউদ্দিন, আবদুল মজিদ জানান, দপ্তরী হাবেল সবসময় নেশাগ্রগস্ত থাকেন।

নিয়মিত নেশা করা এবং গাজা বিক্রিসহ এলাকায় নানা অপকর্ম করে। ইউপি সদস্যের ছেলে হওয়ায় কেউ মুখ খুলতে সাহস পায়না। এ অবস্থার স্থানীয়রা জরুরি ভিত্তিতে মাতাল দপ্তরীসহ হামলার সাথে জড়িতদের আটকের দাবি জানিয়েছেন।

সদর থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান জানান, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়েছিলাম। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে থানায় লিখিত অভিযোগ জমা দেয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581