শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

সাবেক স্ত্রীর নামে ফেইসবুক আইডি খুলে আপত্তিকর পোস্ট করার দায়ে আটক ১! ? Matrijagat TV

ইমাম হোসেন হিমেল স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম শনিবার, ৭ মার্চ, ২০২০

র‍্যাব ৮,সিপিসি ১(পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য বেলা ২ ঘটিকার সময় ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন প্রতাপ এলাকায় অভিযান পরিচালনা করে সাবেক স্ত্রীর নামে ভুয়া ফেসবুক আইডি খুলে অশ্লীল ও আপত্তিকর ছবি ও মন্তব্য পোস্ট করার অভিযোগে সাবেক স্বামী মোঃ মোস্তফা কামাল(৩৫) পিতা: মৃত সোবহান হাওলাদার সাং প্রতাপ, থানা নলসিটি, জেলা ঝালকাঠীকে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায় যে অভিযুক্ত মোঃ মোস্তফা কামাল আনুমানিক ১ বছর পূর্বে মহিপুর থানাধীন জনৈক নুপুর আক্তার নামে এক নারীকে বিবাহ করলেও কয়েক মাসের মধ্যেই উভয়ের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে।সাবেক স্বামী মোস্তফা কামাল তার সাবেক স্ত্রীর উপর প্রতিশোধ নিতে এবং তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে ফেসবুকে “নুপুর আক্তার কুয়াকাটা মহিপুর” নামে একটি ভুয়া ফেসবুক আইডি খুলে তাতে বিভিন্ন ধরনের আপত্তিকর ও অশ্লীল ছবি এবং মন্তব্য পোস্ট করে। এছাড়াও জাহাঙ্গীর আলম নামে সাবেক স্ত্রীর মামা সম্পর্কীয় এক আত্মীয়কে জড়িয়ে বিভিন্ন ধরনের ছবি ও অসামাজিক মন্তব্য পোস্ট করে। এ সংক্রান্তে জাহাঙ্গীর আলম পটুয়াখালী জেলার মহিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন (মহিপুর থানার জিডি নং ২৫ তাং ০১/০৩/২০২০)এবং ভুয়া ফেসবুক আইডি ব্যবহারকারীকে শনাক্তকরণে র‍্যাবের সহযোগিতা কামনা করেন।তদপ্রেক্ষিতে র‍্যাব ৮ পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহযোগিতায় ফেসবুক আইডির ব্যবহারকারীকে শনাক্ত করে এবং অদ্য বেলা ২ঘটিকার সময় অভিযুক্ত মোঃ মোস্তফা কামালকে ঝালকাঠি জেলার নলছিটি থানাধীন প্রতাপ এলাকায় নিজ বাড়ী হতে তাকে আটক করে। আটককৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভুয়া ফেসবুক আইডি খুলে আপত্তিকর অশ্লীল ছবি ও মন্তব্য পোস্ট করার বিষয়টি স্বীকার করে।

এ সময় তার নিকট হতে ফেসবুক ব্যবহারের কাজে ব্যবহৃত ফোনটি জব্দ করা হয়। এ সংক্রান্তে জাহাঙ্গীর আলম বাদী হয়ে পটুয়াখালী জেলার মহিপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। আটককৃত আসামিকে মহিপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581