শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় বিদেশ ফেরত ৩৭ জনকে কোরনা প্রসঙ্গে হোম কোয়ান্টাইনে রাখা হয়েছে! 📺 Matrijagat TV

 আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম বুধবার, ১৮ মার্চ, ২০২০

সাতক্ষীরা জেলায় আজ বুধবার ১৮ মার্চ-২০২০ পর্যন্ত মোট ৩৭ জনকে হোম কোয়ান্টাইনে স্বাস্থ্য বিভাগে রাখা হয়েছে। পুর্বের ১৩ জন ও আজ নতুন করে ২৪ জন দিয়ে সাতক্ষীরায় এ পর্যন্ত মোট ৩৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তারা সবাই বিদেশ ফেরত বলে জানা গেছে।

এদের মধ্যে সাতক্ষীরা সদর উপজেলায় ১০ জন, আশাশুনি উপজেলায় ৬ জন, কালিগঞ্জ উপজেলায় ৮ জন, দেবহাটা উপজেলায় ২ জন ও শ্যামনগর উপজেলায় ১১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত জানান, সাতক্ষীরায় ইতোমধ্যে বিদেশ ফেরত মোট ৩৭ জনকে হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে। এর সংখ্যা আরও বাড়তে পারে। এরা সবাই ভারত, ইতালি, মালয়েশিয়া ও সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন। তবে ভারত থেকে দেশে ফিরেছেন এমন লোকের সংখ্যা বেশী। তিনি আরো বলেন, এ সব ব্যক্তিরা যেন ঘরের বাইরে ঘোরাফেরা না করে সেজন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

তাদের উপর স্থানীয় স্বাস্থ্য বিভাগ, ইউনিয়ন পরিষদসহ গ্রাম পুলিশকে নজরদারিতে রাখতে বলা হয়েছে। কেউ নির্দেশনা অমান্য করলে তাকে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে শাস্তির আওতায় আনা হবে বলে জানান। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আশঙ্কায় উপজেলা ও জেলা পর্যায়ে আইসোলেশন ওয়ার্ড প্রস্তুত রাখা হয়েছে। সিভিল সার্জন সূত্রে আরো জানা গেছে, ভোমরা স্থলবন্দর দিয়ে ভারত যাতায়াতরত ১৭ হাজারেরও অধিক যাত্রীদের স্কিনিং করা হয়েছে। তবে কারো মধ্যে করোনা ভাইরাস এর লক্ষণ পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581