শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

শ্রীপুরে তোষকে মোড়ানো যুবকের ঝলসানো মরদেহ উদ্ধার! ? Matrijagat TV

 মোঃ হুমায়ূন কবির, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০

গাজীপুরের শ্রীপুর পৌরসভা ৮,নং ওয়ার্ড কেওয়া পশ্চিম খন্ড গ্রামের প্রশিক্ষা মোড় সংলগ্নে তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে ১৮/২/২০২০ইং মঙ্গলবার রাত আড়াইটার তোষকে মোড়ানো ঝলসানো গলাকাটা এক যুবকের মরাদেহ উদ্ধার করেছে শ্রীপুর মডেল থানার পুলিশ।

মরদেহটি পঁচে ও গলে যাওয়ায় তাৎক্ষণিকভাবে পুলিশ পরিচয় জানাতে পারেনি। ভবনে মালিকের ছেলে মোঃ মজনু মাতৃজগত টিভিকে, জানান। মাস খানেক আগে তিনতলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাট, সামিরা ও আব্দুর মজিদ নামে ভাড়া নেয়। ভাড়া নেয়ার পর তারা দু’জনই বসবাস করে আসছিল। চার-পাঁচদিন যাবৎ ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার বিকেলে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ সদৃশ্য বস্তু দেখে শ্রীপুর মডেল থানা পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভেতর ঢোকার চেষ্টা করে। পুলিশ ভিতরে না ঢুকে, ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর CID,কে খবর দেয়া হয়।

পরে গাজীপুর থেকে CID এর পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে, ঢাকা থেকে ও আমিনুল রহমান খানের নেতৃত্বে ক্রাইম সিন ইউনিটের একটি দল, এবং র‌্যাবের ডিএডি মোহাম্মদ রফিক উদ্দিনের নেতৃত্বে একাধিক টিম ঘটনাস্থলে এসে তোষকে মোড়ানো বস্তা বন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুল রহমান খান মাতৃজগত টিভিকে জানান। ফ্ল্যাটটির শয়নকক্ষে তোষকে মোড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। তোষক খুলে দুটি চটের বস্তায় ভরা ও রশি দিয়ে বাধা অবস্থায় মরদেহটি পাওয়া যায়। মরদেহটির সমস্ত শরীর ঝলসানো এবং গলা অর্ধেকেরও বেশি অংশ কাটা। তিনি জানান, মরদেহটিতে পোকা ধরা ও ঝলসানো থাকায় শনাক্ত করা মুশকিল হয়ে পড়েছে।

ধারণা করা হচ্ছে, ৮ থেকে ১০ দিন আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে কি দিয়ে মরদেহটি ঝলসানো হয়েছে সেটির আলামত সংগ্রহ করা হয়েছে, তা পরীক্ষার করে নিশ্চিত করে বলা যাবে। শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এস,আই আমিনুল ইসলাম মাতৃজগ টিভিকে জানান। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581