শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন

শ্রীপুরে একই পরিবারে চারজনকে গলাকেটে হত্যা! 📺 Matrijagat TV

আতিকুর রহমান -স্টাফ রিপোর্টার :
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে মালয়শিয়া প্রবাসি কাজল মিয়ার স্ত্রী ও দুই মেয়ে এক ছেলেকে গলা কেটে হত্যা করেছে কে বা কাহারা । নিহতরা হলেন,ফাতেমা স্মৃতি (৪০),নুড়া আক্তার (১৬),হাওয়ারিন (১১),ফাদিল আহম্মেদ (৮)। কাজল মিয়ার বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গুলাবাড়ি গ্রামে। প্রায় পনের বছর আগে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামে জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করতেন। কাজল মিয়া বর্তমানে মালয়শিয়া প্রবাসি।

কাজলে ছোট ভাই আরিফ জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ১০টার দিকে বাড়ির বাইরের কাওকে দেখতে না পেয়ে। তার মনে সন্দেহ হয় তিনি বলেন, এত বেলাতেও বাড়ির গেইট বন্ধ থাকায়,দেখার জন্য তিনি তার ঘরের দিকে এগিয়ে যান এবং ডাকাডাকি করতে থাকেন।এ সময় কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের পিছনের জানালা ফাঁক দিয়ে দেখেন ঘরের মেঝেতে গলাকাটা অবস্থায় দেখতে পান। পরে তিনি অন্যদের ডাকাডাকি করে বিষয়টি জানান।
সরজমিনে গিয়ে দেখা যায় খুনিরা কতটা নৃশংসভাবে কতটা নিষ্ঠুর ভাবে জবাই করেছে তা আঁতকে ওঠার মতো চারজনকেই কাপড়চোপড় বিহীন গলা কেটে আলাদা করে ছিন্ন-ভিন্ন করে রেখেছেন লাশগুলো।

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) লিয়াকত আলী বলেন,বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকাল তিনটার দিকে খবর পেয়ে শ্রীপুর থানা পুলিশ আবদার গ্রামের জৈনা বাজার এলাকার নিজ বাসা থেকে একই পরিবারের ওই চারজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিষয়টির সঙ্গে অন্য কোনো ঘটনা জড়িত কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরি ও বটি দ্া উদ্ধার করা হয়েছে। তারপরও প্রকৃত ঘটনা ও খুনের কারণ তদন্ত করে বের করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581