শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন

শ্যামনগরের গাবুরা ইউনিয়ন ছাত্র লীগের কমিটি বিলুপ্তি করায় এলাকাবাসীর মানববন্ধন! 📺 Matrijagat TV

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম শনিবার, ৭ মার্চ, ২০২০

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্তির প্রতিবাদে এলাকাবাসী মানববন্ধন পালন করেছে। এ লক্ষে আজ ৭ মার্চ শনিবার বিকাল ৪টায় গাবুরা ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন আহমেদ।

বক্তব্য রাখেন,ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ইব্রাহিম খলিল, সিনিয়র যুগ্ম সম্পাদক আবু সাঈদসহ গাবুরা ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, গত ১৬ সেপ্টেম্বর ২০১৯ তারিখে গাবুরা ইউনিয়ন ছাত্রলীগের ১ বছর মেয়াদী কমিটি অনুমোদন দেয় উপজেলা কমিটি। কিন্তু এক বছর পূর্ন হওয়ার পূর্বেই মোটা অংকের অর্থের বিনিময়ে শুক্রবার রাতে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রনি গাবুরা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করেন। বক্তারা আরো বলেন, গত ফেব্রুয়ায়ারী মাসের মাঝা-মাঝি সময়ে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হবে এমন ভয় দেখিয়ে গাবুরা ইউনিয়ন কমিটির টাকা দাবী করে। সে সময় টাকার বিনিময়ে কমিটি বহাল থাকলে ও পরবর্তীতে জামাত বিএনপির আব্দুর রহিম,নুরী ও কোহিনুরের কাছ থেকে বিপুল পরিমান অর্থের বিনিময়ে ৬ই মার্চ শুক্রবার রাত ৯ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি বিলুপ্ত ঘোষণা করে।

গাবুরা ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক শেখ আমিরুল ইসলাম সব সময় বঙ্গবন্ধুর সকল আদর্শ বুকে ধারণ করে ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম সঠিক ভাবে পালন করে আসছেন। বর্তমানে সাতক্ষীরা জেলা ছাত্রলীগের কমিটি না থাকায় সাতক্ষীরা জেলার বিভিন্ন ইউনিয়ন বা ওয়ার্ড কমিটি গঠনের লক্ষে টাকা দাবী করায় পর্যাপ্ত টাকা না দিতে পারায় গঠন করা ছাত্রলীগের কমিটি বিলুপ্তির বিস্তর অভিযোগ পাওয়া যাচ্ছে। উক্ত বিষয়টি সুষ্ঠ তদন্ত পূর্বক বিতর্কিত শ্যামনগর উপজেলা কমিটির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক এর আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581