শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

রাজাপালং ৯নং ওয়ার্ড উপনির্বাচনকে ঘিরে আনন্দের উৎসব 👉 মাতৃজগত টিভি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম শুক্রবার, ২ অক্টোবর, ২০২০

উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের,  ৯নং ওয়ার্ডের উপনির্বাচনকে ঘিরে  প্রিয় নেতা বখতিয়ার আহমদের সুযোগ্য সন্তান হেলাল উদ্দীনকে বিজয় করতে আনন্দের উৎসব হিসেবে কাজ করছে এলাকাবাসি।

প্রয়াত মরহুম বখতিয়ার আহমদ মেম্বারের সুযোগ্য  ছেলে হেলাল উদ্দিন গত ৩ বছর ধরে অত্র ওয়ার্ডের নানা উন্নয়নমূলক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত ছিলেন।
অত্র ওয়ার্ডটি রোহিঙ্গা অধ্যুষিত হওয়ায় সরকারের উদ্যোগে বিভিন্ন এনজিও এই ওয়ার্ডে কাজ করেছে। সেসব এনজিওদের নিয়ে হেলাল উদ্দিন ওয়ার্ডের আনাচে কানাচে নানা উন্নয়নমূলক কাজ করেছেন।


এই ওয়ার্ডে বিভিন্ন এনজিও উখিয়া উপজেলা প্রশাসন ও রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যানের নির্দেশনায় সহায়তা দিয়েছে। সেসব সহায়তা সুষ্ঠু ও সুন্দরভাবে বন্টন করেছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়েছে অনেক।
সাম্প্রতিক মহামারী করোনার সময় হেলাল উদ্দিনের ভূমিকা ছিলো অতুলনীয়। তিনি নিজের পিতার তহবিল পাশাপাশি সরকারী ও বেসরকারি সহযোগিতা সুষ্ঠু ও সুন্দর ভাবে বন্টন করেছেন।
আরেকটি উল্লেখযোগ্য বিষয় করোনা পরিস্থিতির সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মানবিক সহায়তা দিয়েছেন তা রাজাপালং ইউনিয়নে একমাত্র ৯নং ওয়ার্ডে জনসম্মুখে প্রচার করা হয়েছে। এছাড়াও এই সময় বিভিন্ন এনজিও যে নগদ সহায়তা দিয়েছে তাতে হেলাল উদ্দিন সার্বক্ষণিক মনিটরিং করে সাম্যতা ও নিরপেক্ষতার ভিত্তিতে বন্টন করেছেন। এতে কোন ধরনের পক্ষপাতিত্ব লক্ষ করা যায়নি। যা সকলের কাছে প্রশংসিত হয়েছে।
এসব সহযোগিতা দেয়ার ক্ষেত্রে কোনরূপ সমালোচনা হয়নি। বরং স্থানীয়ভাবে তিনি প্রশংসিত হয়েছেন।


কুতুপালং, পাতাবাড়ী, শৈলেরডেবা এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের অনুষ্ঠান, ধর্মীয় অনুষ্ঠান সহ নানা আয়োজনে প্রয়াত বখতিয়ার মেম্বারের ছেলে হিসেবে তার ভূমিকা ছিলো অগ্রগণ্য।

বিশেষ করে শিক্ষা প্রতিষ্ঠান ভিত্তিক তার নানা কর্মকান্ড প্রশংসার দাবিদার।
এই ওয়ার্ডের ৩ বারের ইউপি সদস্য মরহুম বখতিয়ার আহমদ একজন দানবীর হিসেবে পরিচিত ছিলেন এলাকার সচেতন মহল থেকে জানান।  তিনি বিভিন্ন মসজিদ, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান, কবরস্থান, শশ্মান সহ নানা কিছুতে আর্থিক সহযোগিতা দিয়েছেন। পাশাপাশি অসহায় ও গরীব মানুষের পাশে দাড়িয়েছেন। তারই সন্তান হিসেবে এই অঞ্চলের জনপ্রতিনিধি হিসেবে হেলাল উদ্দিন জনগণকে নিয়ে কাজ করতে চাই।
তাই সর্বোপরি আগামী ২০ অক্টোবর এই ওয়ার্ডের উপ-নির্বাচনে জনগণ হেলাল উদ্দিনকেই বেছে নিবে বলে ধারনা করেছে এলাকাবাসি। হেলাল উদ্দিন ইতিমধ্যে নিজেকে প্রমান করেছেন যে সততা, দক্ষতা, সাহসিকতার সাথে এই ওয়ার্ডের নেতৃত্ব দিতে পারবেন। তার স্বপ্ন  জনগনেকে সেবা করা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581