রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন

যশোর জেলা ছাত্রলীগের পক্ষ থেকে করোনা ভাইরাস মোকাবেলায় মাস্ক বিতরণ ! ? Matrijagat TV

শামসুর রহমান নিরব স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম শনিবার, ২৮ মার্চ, ২০২০

যশোর জেলা ছাত্রলীগের উদ্যোগে বিভিন্ন স্থানে দুস্থ অসহায় দরিদ্র মানুষের মাঝে বিভিন্ন দ্রব্য সামগ্রী মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, লিফলেট বিতরণ ও করোনা ভাইরাসের জীবাণু ধ্বংস করার জন্য ডেটল মিশ্রিত পানি স্প্রে করা হয়।

সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও ছড়িয়ে পড়া করোনা ভাইরাস মোকাবেলা করতে যশোর জেলা ছাত্রলীগের বিভিন্ন উদ্যোগ।   এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগ নেতা ফাতুজ্জামান রিফাত । সময় তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। আপনারা দেখেছেন এই বাংলার মাটিতে যে সকল আন্দোলন সংগ্রাম হয়েছে প্রতিটি আন্দোলন সংগ্রামে বাংলাদেশ ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করেছে।   সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, অকারণে বাজারে, চায়ের দোকানে, বিভিন্ন স্থানে জনসমাগম না করার জন্য। সচেতনতা বৃদ্ধির মাধ্যমে আমরা এ ভাইরাস থেকে নিজেদেরকে সুরক্ষিত রাখতে পারি। জনসচেতনতা এবং সামাজিক দূরত্ব করোনা ভাইরাসের প্রধান প্রতিষেধক।

ইতিমধ্যে বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস মোকাবেলার জন্য বিভিন্ন পদক্ষেপ সহ হাজার হাজার কোটি টাকা বরাদ্দ ঘোষণা করছে। শুধুমাত্র সাধারণ জনগণের নিরাপত্তার জন্য। আসুন আমরা সবাই সচেতন হই। তিনি সমাজের যারা বিত্তবান তাদের কে আহ্বান জানান গরিব, দুঃখী, অসহায়, দিনমজুর ভাইদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। এসময় আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা মোঃ আব্দুল রায়হান, যশোর সদর উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ সুজন বিশ্বাস, মোঃ রাব্বি হাসান, হাসানুজ্জামান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581