বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

যশোরে অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক-৭ ? মাতৃজগত টিভি

মো: আসাদুজ্জামান শাওন, যশোর জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম শনিবার, ১১ জানুয়ারী, ২০২০

যশোরে অপহৃত এক ব্যবসায়ীকে উদ্ধার এবং সাত অপহরণকারীকে আটক করেছে পুলিশ। অপহৃত ব্যবসায়ীর ভাই রাশিদুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে রবিবার রাতে শহরের মাইকপট্টি এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত কহিদুল ইসলামকে উদ্ধার করে যশোর ডিবি পুলিশ। এসময় হাতে নাতে দুই অপহরণকারীকে আটকও করা হয়। পরে আটক এ দুজনের স্বীকারোক্তি অনুযায়ী আরও ৫ জনকে আটক করা হয়।

আজ দুপুরে যশোর ডিবি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে ডিবি’র এসআই মফিজুল ইসলাম জানান, মোবাইল ফোনের মাদারবোর্ড ও সার্কিট বিক্রির কথা বলে ঝিনাইদহের কোটচাদপুরের ব্যবসায়ী কহিদুল ইসলামকে ডেকে এনে যশোর শহরের মাইকপট্টি এলাকার একটি বাড়িতে আটকে রেখে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। দুই দফায় তার কাছ থেকে ৯৯ হাজার ৬শ’ টাকাও তারা হাতিয়ে নেয়। এরপর তারা আরও টাকা দাবি করতে থাকে।

বিষয়টি কহিদুল ইসলামের ভাই যশোর পুলিশকে মৌখিকভাবে জানালে ডিবি পুলিশের একটি দল রবিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে কহিদুল ইসলামকে উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে দুইজন এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী পরে আরও ৫ অপহরণকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহরের জেল রোড এলাকার জাহিদুল ইসলাম, ফতেপুরের নয়ন, শেখহাটি বাবলাতলা এলাকার রাব্বি হোসেন, সার্কিট হাউসপাড়ার গোলাম রসুল ,মুরুলী এলাকার শওকাত হোসেন, ষষ্ঠীতলার মানিক মন্ডল ও পাবনা জেলার ঈশ্বরদী থানার নূর ইসলাম।

এসআই মফিজুল ইসলাম জানান, যে বাসা থেকে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীদের আটক করা হয় সে বাসাটির মালিক যশোর পৌরসভার কাউন্সিলর হাজী আলমগীর হোসেন। অভিযানের সময় অপহরণকারীদের কাছ থেকে সাড়ে ১৮ হাজার টাকা, ৩টি ননজুডিশিয়াল স্ট্যাম্প, একটি ব্যাংকের চেক, ইয়াবা সেবনের সরঞ্জামসহ বিভিন্ন ব্রান্ডের পুরাতন ও নষ্ট মোবাইল ফোনের মাদারবোর্ড ও সার্কিট উদ্ধার করা হয়। ;

প্রেস ব্রিফিংয়ে যশোর ডিবির ওসি মারুফ আহমেদসহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581