শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন

“মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে টুরিস্ট পুলিশের পক্ষ থেকে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন 📺 মাতৃজগত টিভি

হোসেন মিন্টুঃ
  • আপডেট টাইম সোমবার, ৬ জানুয়ারী, ২০২০

“মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে টুরিস্ট পুলিশ পতেঙ্গা সাব-জোন এর উদ্যোগে ৬ জানুয়ারি ২০২০ইং রোজ সোমবার বিকাল ৪ টায় পতেঙ্গা সমুদ্র সৈকতে টুরিস্ট পুলিশ পতেঙ্গ সাব-জোন এর অফিসার্স ইনর্চাজ মোঃ সাজ্জাদ রোমন এর সভাপতিত্বে টুরিস্ট কমিউনিটি পুলিশিং সভা ও শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে টুরিস্ট পুলিশের এস আই (নিরস্ত্র) প্রদীপ কুমার দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোসেন মোহাম্মদ রায়হান কাজেমী, অতিরিক্ত পুলিশ সুপার, টুরিস্ট পুলিশ, চট্টগ্রাম জোন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি পুলিশ সভাপতি জাহাঙ্গীর আলম, পতেঙ্গা সমুদ্র সৈকত ব্যবসায়ী সমিতির সভাপতি মাস্টার ওয়াহিদুল আলম, , স্প্রিডবোড মালিক সমিতির সহ-সভাপতি আলী ওসমান, সাধারণ সম্পাদক মোঃ মুসা, বিশিষ্ট সাংবাদিক মোঃ হোসেন মিন্টু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- অতি শ্রীঘই আমরা পতেঙ্গা সমুদ্র সৈকতের সকল ফটোগ্রাফার ও স্প্রিডবোড ড্রাইভারদের ড্রেস আপ ও নাম্বারিং এর ব্যবস্থা করব। যাতে ঘুরতে আসা কোনো পর্যটক তাদের দ্বারা হয়রানির শিকার হলে যাতে আমরা শনাক্ত করে যথাযথ ব্যবস্থা নিতে পারি। এবং সমুদ্রে ঘুরতে আসা পর্যটকরা যাতে স্বাচ্ছন্দ্যে সময় কাটাতে পারে সেদিকে খেয়াল রাখার জন্য কর্তব্যরত পুলিশ সদস্যদের বিশেষ নজর রাখার নির্দেশ দেন। এছাড়াও পতেঙ্গা সমুদ্র সৈকতের হোটেল মালিকদের দৃষ্টি আর্কষণ করেন যাতে তারা পর্যটকদের স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশন করেন।

অনুষ্ঠানের এক পর্যায়ে আমন্ত্রিত অতিথিরা দুস্থ্য অসহায় শীতার্থ মানুষের মাঝে অসংখ্য কম্বল বিতরণ করেন।

অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- এএসআই (নিরস্ত্র) প্রকাশ বড়ুয়া, মোঃ ফজলুল কবির, মোঃ আবু তাহের, পতেঙ্গা সমুদ্র সৈকত ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোঃ লোকমান, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলাল হোসেন, অর্থ-সম্পাদক মোঃ সোহেল, ব্যবসায়ী সমিতির নেতা সাজ্জাদ হোসেন রুবেল, সাংবাদিক বাবুল হোসেন বাবলা, সাংবাদিক মোঃ সোহেল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581