বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

মাদক নিয়ে পুলিশ আটক জনতার হাতে; মাদক ও সুজুকি বাইক জব্দ! 📺 Matrijagat TV

মাতৃজগত টিভি ডেস্ক:
  • আপডেট টাইম শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০
মাদক সহ এই পুলিশ জনগনের হতে আটক!

১২ লিটার বাংলা মদ নিয়ে নিজস্ব মটর বাইকযোগে বহন করে মাদক পাচার করার সময় পথিমধ্যে সাধারণ মানুষের হাতে পুলিশ ধরা খাওয়ার ঘঠনা ঘঠেছে। কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্যা পাতাবাড়ি ভান্ডারি মার্কেট নামক একটা জায়গায় এই ঘঠনা ঘঠে।

জানা যায়, ট্রাফিক পুলিশ সার্জেন্ট শচীন চাকমা প্রায় সময় পুলিশ লিখা একটি সাদা সুজুকি মটর বাইক নিয়ে একই রাস্তা দিয়ে আশা যাওয়া করতো। সাধারণ মানুষ তার নিয়মিত আসার যাওয়ার বিষয় নিয়ে সন্দেহ করে।

অদ্য ২৭/০২/২০২০ ইং তারিখ রোজ বৃহস্পতিবার ঘঠনাস্থল দিয়ে আসার সময় উক্ত পুলিশকে পথিমধ্যে আটকায় সাধারণ জনগণ। পরে তারা পুলিশকে তার গাড়ির পিছনের থাকা ডকুমেন্ট বক্সে কি আছে তা দেখাতে বলে। পরে দেখা যায় তার গাড়ির অভিযোগ বক্সে প্রায় ৮-১২ লিটার বাংলা মদ ছিলো।

পরে ক্ষুব্ধ জনতা জয় বাংলার স্লোগান নিয়ে, মাননীয় প্রধান মন্ত্রীর মাদকের বিরুদ্ধে জিরু টলারেন্স এর কথা স্মরণ করিয়ে দিয়ে ঐ পুলিশ অফিসারকে আক্রমন করতে এগিয়ে আসে। স্থানীয় কয়েকজন সাংবাদিক সাধারণ জনগণকে বুঝিয়ে আক্রমণ না করতে বাধা দেয় এবং উখিয়া থানার ওসি মহোদয়কে ফোনালাপে ঘঠনার বিষয়ে অবগত করেন।

ওসি মহোদয় তার সংগীয় ফোর্স নিয়ে ঘঠনাস্থলে গিয়ে গাড়ি, মাদক ও পুলিশ শচীন চাকমা কে নিয়ে থানায় চলে যায়।

এদিকে সাধারণ জনগনের প্রশ্ন; যদি প্রশাসন মাদকের বিরুদ্ধে সুচ্ছার না হয়ে উল্টো মাদক পাচার করে তাহলে উখিয়া টেকনাফ থেকে মাদক ইয়াবা সহ বিভিন্ন মাদক শক্তিকে প্রতিহত করা যাবে না।

 

এ বিষয়ে ওসি মহোদয় জানান, ঘটনার বিষয়ে তদন্তের পর সত্যতা প্রমাণ পাওয়া গেলে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে। আইন সবার জন্যই সমান। আমরা সোনার বাংলা করার জন্য মাদকের বিরুদ্ধে সদা সক্রিয় আছি থাকবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581