রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

বড়লেখায় চিকিৎসক-পুলিশসহ একদিনে  আরও ৮ জনের করোনা শনাক্ত… 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ২২ জুন, ২০২০

মেহরান জওহার,,বড়লেখা।।

মৌলভীবাজারের বড়লেখায় চিকিৎসক-পুলিশসহ  একদিনে আরও ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ সোমবার (২২ জুন) উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে। একদিনে এটিই বড়লেখা উপজেলায় সর্বোচ্চ শনাক্তের রেকর্ড।

আক্রান্তদের মধ্যে একই পরিবারের ৩ জনসহ হাসপাতালের এক চিকিৎসক ও থানার এক পুলিশ কর্মকর্তা রয়েছেন। এনিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫জনে। এরমধ্যে ৮জন সুস্থ হয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, করোনার বিভিন্ন উপসর্গ থাকায় গত ২০ জুন ৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। আজ সোমবার দুপুরে তাদের নমুনা পরীক্ষার প্রতিবেদন পজিটিভ এসেছে। নতুন শনাক্ত হওয়া এই ৮ জনের মধ্যে হাসপাতালের এক ডাক্তার ও তাঁর স্ত্রী, বড়লেখা থানার একজন এসআই, পৌরসভার হাটবন্দ এলাকার একই পরিবারের তিনজন, দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের একজন এবং তালিমপুর ইউনিয়েনর একজন রয়েছেন।

এ ব্যাপারে বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক রত্নদীপ বিশ্বাস বলেন, আক্রান্তদের মাঝে করোনার উপসর্গ থাকায় গত ২০জুন তাদের নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছিল। আজ তাদের রিপোর্ট আমরা হাতে পেয়েছি। আক্রান্তরা তাদের বাসা-বাড়িতে আছেন। কারো কারো জ্বর কমেছে। তবে কাশি রয়েছে। তাদের বাসা-বাড়ি লকডাউন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581