শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

বাংলাদেশের তরুণ মিশরের রাষ্ট্রদূত হওয়ায় মিশর শ্রমিকলীগের সভাপতি মিজান সাহেবের অভিনন্দন! ? Matrijagat TV

শাহাদাত আনোয়ার মতলব চাঁদপুর প্রতিনিধি :
  • আপডেট টাইম শুক্রবার, ৮ মে, ২০২০

মিসরের নতুন রাষ্ট্রদূত হয়েছে নবীনগরের কৃতিসন্তানকে চাঁদপুর মতলবের কৃতি সন্তান সিপাই মিজান মিশর শাখার জাতীয় শ্রমিকলীগের অভিনন্দন জানায় মাননীয় মান্যবর মিশর রাষ্টদুত মহাদয়কে এবং এবাসিটর তাকে ও বিদায় সম্মোধনা জাতীয় শ্রমিকলীগের পক্ষথেকে মিজান সাহেবের অভিনন্দন।

মিসরের নতুন রাষ্ট্রদূত বাংলাদেশে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শাহপুর গ্রামের কৃতি সন্তান মােহাম্মদ মনিরুল ইসলাম মিসরের নতুন রাষ্ট্রদূত নির্বাচিত হলেন । ইথিওপিয়ায় কর্মরত বাংলাদেশের রাষ্ট্রদূত এবং আফ্রিকান ইউনিয়নে।
বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানাে এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানাে হয় । মনিরুল ইসলাম এর আগে মরক্কোতে রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করেছেন । এই কূটনীতিক সিঙ্গাপুর , ব্রুনাই , স্পেন , চীন , কানাডা ও ব্রাজিলের দূতাবাসে বিভিন্ন পদে কাজ করেছেন । এছাড়াও তিনি নিউ ইয়র্কে কনসাল জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেন । বিসিএস দশম ব্যাচের পররাষ্ট্র ক্যাডারের কর্মকর্তা মনিরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে স্নাতকোত্তর ও অস্ট্রেলিয়ার মনাশ বিশ্ববিদ্যালয় থেকে পররাষ্ট্র নীতি ও বাণিজ্যের ওপর স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন । পররাষ্ট্র মন্ত্রণালয়ে মহাপরিচালক ( পূর্ব এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় ) হিসেবেও কাজ করেছেন।

চাঁদপুর মতলব উত্তর উপজেলার ১০নং পূর্ব ফতেপুর ইউনিয়নাধীন ০৮নং ওয়ার্ডের সিপাই কান্দি গ্রামের সিপাই বাড়ির আমিনুল হক সিপাই এর ছেলে রেজাউর রহমান(সিপাই মিজান)। ওনার সপরিবার স্ত্রী সন্তানদের নিয়ে বসবাস করে মিশরে।বাংলাদেশের মায়ের ভাষা মাতৃভাষার টানে বছরে একবার আসেন বাংলাদেশের মাটিতে।
মতলবের কৃতি সন্তান সিপাই মিজান মিশর শাখার জাতীয় শ্রমিকলীগের বান্ধব মেহনতী মানুষের অগ্রজ সৈনিক প্রতিনিয়ত রয়েছেন মানুষের সেবায় সর্বদা নিয়োজিত।। মতলব উত্তর উপজেলার যোগাযোগ ব্যবস্থায় বৈপ্লবিক পরিবর্তনের জন্য অন্তরালে মুখ্য ভুমিকা পালন করেছেন তারুণ্যের প্রতিচ্ছবি আস্থার স্থল প্রিয় এই গুণীজন মানুষ সিপাই মিজান।
কখনো আঘাত নয় ভালোবাসা বিলিয়ে জায়গা করে নিয়েছেন জনসাধারণের অন্তরে অন্তরে। শিক্ষা সমাজের সকল স্তরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এটাই আমরা কামনা করি।
প্রান্ত থেকে প্রান্তরে অবিরাম ছুটে চলা শিরোনামহীন আলোকিত মানুষ সিপাই মিজান সাহেব সভাপতি জাতীয় শ্রমিকলীগ মিসর শাখার
এর জন্য রইল বুকভরা ভালোবাসা, শ্রদ্ধা ও আগামীর শুভ কামনা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581