সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

বগুড়া জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে পুরো শহরে জলকামান দিয়ে জীবাণুনাশক ছিটিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া (বিপিএম বার)! Matrijagat TV

বগুড়া জেলা ব্যুরো প্রধান মোঃ মাহিদুল হাসান (মাহি)
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়ায় জেলা পুলিশের উদ্যোগে পুরো শহরে জলকামান দিয়ে জীবাণুনাশ তরল ছিটিয়ে পরিচ্ছন্নতা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ২৫-০৩-২০২০ইং রোজঃ বুধবার দুপুরে শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় শহরকে জীবাণুমুক্ত এবং পরিচ্ছন্ন করার এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া (বিপিএম বার) এসময় জেলা পুলিশ সুপার জানান, মোট ৬.৫০০/-ছয় হাজার পাঁচশত লিটার ধারনক্ষমতাসম্পন্ন জলকামানের মাধ্যমে প্রাথমিকভাবে শহরের জনবহুল স্থানগুলোতে জীবাণুনাশক তরল ছিটানো হচ্ছে পর্যায়ক্রমে শহর শেষ করে উপজেলা পর্যায়ে এই পরিচ্ছন্নতা কর্মসূচি গ্রহণ করা হবে।

করোনাভাইরাস প্রতিরোধে এবং সাধারণ নাগরিকদের সুরক্ষা নিশ্চিতে জেলা পুলিশ পরিবার সর্বদা আন্তরিকতার সাথে সকল প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত রয়েছে বলেও জানান জেলা পুলিশ সুপার মহোদয়,সেই সাথে সরকার ঘোষিত ১০দিনের ছুটিতে কেউ প্রয়োজন ব্যাতিত ঘর থেকে যেন না বের হয় এবং সচেতনতার মাধ্যমে নিজে এবং নিজের পরিবারকে সুরক্ষিত রাখার জন্য সাধারণ মানুষের প্রতি আহব্বান জানান তিনি।

উল্লেখ্য করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ গ্রহণ করা হয়।ইতিমধ্যে ১২ হাজার মাক্স বিতরণ এবং ১০হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ছাড়াও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। পুলিশ সুপার নিজেই বিভিন্ন থানায় গিয়ে জনসচেতনতা মূলক কার্যক্রম তদারকি করেন।

জলকামান দিয়ে জীবাণুনাশ ছিটানো কার্যক্রম উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, তাপস পাল, বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামাল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581