শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৫০ পূর্বাহ্ন

ফেইজবুকে ভিড়িও ভাইরাল দেখে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ।

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

ফেইজবুকে ভিড়িও ভাইরাল দেখে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন ।

 

বিশেষ প্রতিনিধিঃশিক্ষাপ্রতিষ্ঠানে আছে শহীদ মিনার কিন্তু ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়নি মাতৃভাষা দিবসে এমন একটি ভিড়িও প্রকাশ পাই সেই স্কুলের প্রাক্তন ছাত্র অারিফ উদ্দিনের সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইজবুক) আইডিতে । ভাষা সৈনিকদের প্রতি ভালোবাসা থাকলেও প্রকাশের সুযোগ থেকে বঞ্চিত হচ্ছেন ছাত্রছাত্রীরা এমনটি দাবী করেন ভিড়িওটিতে।

এমন ঘটনা দেখা মেলে লক্ষ্মীপুুর রামগতি উপজেলার চর রমিজ ইউনিয়নের পূর্ব চর মেহার আদর্শ হাই স্কুলে।

 

রাত ১২টা শ্রদ্ধা নিবেদন করার কথা থাকলে ও সকাল ১০টা শহীদ মিনারে স্থান পাইনি কোন ফুল, দেখা যায়নি স্মৃতিসৌধে শ্রদ্ধা জানানো শিক্ষকদের তবে মিনারের আশেপাশে শিক্ষার্থীদের আনাগোনা ছিল বেশ।

 

ছাত্র- ছাত্রী জানান এমন দিনটিতে শহীদ মিনারটি জরাজীর্ণ অবস্থা ।আমাদের এত ভালো শহীদ মিনার থাকার শর্তে ও স্কুল কর্তৃপক্ষের অযত্নে অবহেলায় পড়ে আছে মিনারটি। আমরা প্রতিবছর শুধু একুশে ফেব্রুয়ারি এলেই স্যারদের নির্দেশ ধুয়ে মুছে পরিষ্কার করে থাকি এই বছর কোন তলব নেই শিক্ষকদের।

 

স্কুলটির প্রধান শিক্ষক আবু সৈয়দ ইয়ার মাহমুদ রতন জানান করোনা কারণে আমরা রাতে কোন অায়োজন রাখি নাই তবে সকাল থেকে আমরা আমাদের অনুষ্ঠানিকতা চলমান রেখেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া সকাল ১০টা ভিডিওটা মিথ্যা বলে ও দাবী করেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581