বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন

ফুলপুরে কিশোরের আত্মহত্যা নিয়ে তোলপাড়! ? Matrijagat TV

তপু রায়হান রাব্বি, ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
  • আপডেট টাইম সোমবার, ২০ জানুয়ারী, ২০২০

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ফেসবুকে হতাশার পোস্ট দিয়ে রাফাত(১৬) নামে এক কিশোরের আত্মহত্যা নিয়ে গত দু’দিন ধরে এলাকায় তোলপাড় চলছে।

জানা যায়, ফুলপুর পৌরসভার আমুয়াকান্দা বাজারের রফিকুল ইসলামের ছেলে রাফাতুল আলম রাফাতের ফাঁসিতে ঝুলন্ত লাশ ১৯ জানুয়ারী রোজ রোববার সকালে বসত ঘর থেকে উদ্ধার হয়।

তার মৃত্যুর খবরে আশপাশের লোকজনসহ ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহপাঠী ও শিক্ষক শিক্ষার্থীরা স্কুল বন্ধ রেখে লাশ দেখতে যান। নিহতের ফেসবুক প্রোফাইলে গত ১৭ জানুয়ারি “কেউ একজন নাকি আমাকে ঘৃণা করে তাই মুখ দেখানো নিষেধ” লিখে মাস্ক দিয়ে মুখ ঢেকে ছবি পোস্ট করে। গত ২৮ ডিসেম্বর ফাঁসির রশির ছবি দিয়ে নিজের ছবি ঢেকে এবং ১১ জানুয়ারি রাতে ফাঁসিতে ঝুলন্ত যুবকের প্রতিকী ছবি পোস্ট করে। এ ছাড়াও তার ফেসবুক প্রোফাইলে প্রেম- বিরহ, পড়ালেখায় দুর্বলতা ও মৃত্যুকে অলিঙ্গণ করার নাটকীয় সংলাপসহ নানা ধরণের হতাশাজনক পোস্ট পাওয়া গেছে।

সে ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় এসএসসি ফরম পূরণ করতে পারেনি। পরিবারের লোকজন জানান, রাফাত মেধাবী ছাত্র ছিল। টেস্ট পরীক্ষায় উর্ত্তীর্ণ না হওয়ার পর থেকেই সে হতাশায় ভোগছিল। ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী জানান, প্রাথমিক ভাবে পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। অন্যান্য বিষয় নিয়েও তদন্ত চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581