সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

যমুনা টিভি, বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও অনলাইন পোটলে গত ২২ থেকে ২৫ সেপ্টেম্বর প্রকাশিত ‘ঘুমধুম ইউনিয়নের রোহিঙ্গাদের বাংলাদেশের জাতীয় পরিচয় পত্র ও ভুয়া জন্ম সনদ নিয়ে আমার বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি ভিত্তিহীন ও সঠিক নয়’ বলে দাবি করে প্রতিবাদ জানিয়েছেন মৃত আলি আহাম্মদ কোম্পানির ছেলে সিরাজুল হক। এসব সংবাদে ঘুমধুম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল কান্তি চাকমা, উক্ত ওয়ার্ডের গ্রাম পুলিশ বদিউর রহমান ও ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবদুল গফুরসহ সিরাজ নামে এক ব্যক্তির অনুরোধে ভোটার ফরম ও জন্মনিবন্ধন ফরম স্বাক্ষর করেন মর্মে মিডিয়াকে সাক্ষাৎকার দেন। অথচ রোহিঙ্গা ভোটারের ব্যাপারে ( তথ্য সংগ্রহ কারি ও যাচাই-বাচাইয়ে কমিটিতে আমাকে কোন দায়িত্ব দেন নাই নির্বাচন কমিশন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ) এ ব্যাপারে আমার কোন প্রকার সহযোগীতাও ছিলনা।

অথচ সংবাদে মনগড়া তথ্যের মাধ্যমে মিথ্যা ও ভূয়া সংবাদটি আমার সম্মান বিনষ্ট করা হয়েছে। সংবাদটি প্রকাশের ক্ষেত্রে প্রিয় সংবাদকর্মী ভাইয়েরা আমার নেওয়া মুল বক্তব্য সংবাদে প্রকাশ করা হয় নি। আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
জন্মনিবন্ধন ও রোহিঙ্গাদের বাংলাদেশের জাতীয় পরিচয় পত্রের ব্যাপার আমার বিরুদ্ধে কোন সুনির্দিষ্ট তথ্য দিতে পারেননি কেহ। উক্ত সংবাদটি আমার প্রতিপক্ষের বক্তব্যের উপর ভিত্তি করে প্রকাশিত করে আমার মানহানি করা হয়েছে। তবে আমিও চাই না আমার এলাকার কোন রোহিঙ্গা বাংলাদেশের জাতীয় পরিচয় পত্রের অধিকারী হোক। তাই এ ধরনের মিথ্যা ও ভিত্তিহীন প্রকাশিত সংবাদে প্রশাসন, নির্বাচন কমিশন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

প্রতিবাদকারী
সিরাজুল হক পিতা মৃত আলী আহাম্মদ কোম্পানি সাং রেজু আমতলী, ঘুমধুম, নাইক্ষ্যংছড়ি,বান্দরবান ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581