শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

পুলিশ অফিসার তৌহিদুর রহমানের মানবিক দৃষ্টি কার্যক্রম দেখে আমরা আপ্লুত! 📺 Matrijagat TV

মোহাম্মদ ইয়াকিন- বার্তা প্রধান, ক্রাইম সার্চ টিম, মাতৃজগত টিভি।
  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ মে, ২০২০

এস, এম-তৌহিদুর রহমান (অাপন)
উপ-পরিদর্শক (ইউবি) অব বাংলাদেশ পুলিশ, কোতোয়ালী মডেল থানা, কুমিল্লা জেলা।

পুলিশ অফিসার তৌহিদুর রহমানের মানবিক দৃষ্টি কার্যক্রম দেখে আমরা আপ্লুত প্রতিটি ঘরে ঘরে এবং প্রতিটি থানার পুলিশ অফিসার এমন হওয়া উচিত একজন মানবিক দৃষ্টির পুলিশ অফিসার আপনার জন্য দোয়া ও ভালোবাসা রইলোআলহামদুলিল্লাহ আজকের দিনটা অসাধারণ ছিলো।

অদ্য সকালে টিসিবির ডিউটি করার ফাঁকে নিজের সংসারের কাঁচা বাজার করাকালীন কিছু অল্প বয়সের শিশুরা আমাকে ঘিরে দাঁড়িয়ে যায়। গোলকরে দুরুত্ব বাজায় রেখে বলে উঠে স্যার আমরা সবাই টোকাই সারাদিন টাকা পয়সা তুলে সংসার চালাই। এই লগডাউনে ওদের প্রচুর পরিমানে কস্ট হচ্ছে সংসার চালাইতে এখন কিছু দেন আজকে অনন্ত ভালো কিছু খাবো পরিবারের সবাইকে নিয়ে।

এদিকে মাত্র বাজার করা শেষ কি করি পাশেই ইসলামী ব্যাংক এর বুথ নো চিন্তা বেড় হয়েই ভাবছি আর দিতেছি মনে অসম্ভব অানন্দ লাগছে মনের ভিতর। চিন্তা করছি পেট যার খালি থাকে, নীতি কথা বলা মিছে। ভালোবাসি পথশিশু আর এরইমধ্যে রয়েছে প্রকৃত মানবতা। আসুন নিজ নিজ উদ্যোগে এদের পাশে দাঁড়াই। ওরাও আমাদের মতোই মানুষ। জন্মান্তরের লিখনে আজন্ম বাঁধা নাড়ি। ভাগ্যের ঝুড়িতে সংকীর্ণ করিয়া বিধাতা দিয়াছেন ছাড়ি। সুখের বহর উপছায়া পড়ে কারো, নজর রাখেনা তারি। ক্ষয়িষ্ণু সুখ পাবার মহরা, টুটায়ে যায় কপাল মারি। বিশ্ব, নিখিলে করিয়া বিচরণ মানবের মাঝে গড়িয়া বন্ধন বিধাতারি ধ্যানে রাখিও স্মরণ। মানবে মানবে প্রীতি কুঞ্জন, সৃষ্টি করিও পুষ্প সংকলন
বাঁধিয়া বাহুতে আবিষ্ট যতন, মঙ্গল করিও প্রীতিরো বন্ধন। এই হোক সবারি ব্যঞ্জন।

আমার বন্ধুরা সবাই কেমন আছেন? আল্লাহ সবাইকে ভালো রাখুন, হেফাজতে রাখুন। নিজে নিজে সবাইকে ক্ষমা করুন। এই মহামারীতে সবাই সবার পাশে থাকুন। আর্থিকভাবে না হোক, দোআ করেও যেন আমরা কিছু করি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581