শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

পাবনার ঈশ্বরদীতে নো-মাস্ক নো-এন্ট্রি নো-সার্ভিস গণসচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত

রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

ঈশ্বরদী উপজেলা প্রশাসনের আয়োজনে বৈর্শ্বিক মহামারি (কোভিট-১৯) করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় “নো-মাস্ক ,নো-এন্ট্রি,নো-মাস্ক,নো -সার্ভিস’ নো সেল, এর গণসচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) সকাল দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্তর থেকে ঈশ্বরদী রেলগেট হয়ে ঈশ্বরদীর প্রধান প্রধান সড়কে এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

বৈর্শ্বিক মহামারি (কোভিট-১৯) করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় মাস্কের ব্যবহার সামাজিক দূরত্ব বজায় এবং সকল প্রকার স্বাস্থ্যবিধি মানতে গণসচেতনতামূলক র‌্যালিতে সরকারি-বেসরকারি দপ্তর, শিক্ষা প্রতিষ্ঠান,এনজিও, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, জনপ্রতিনিধি ও অন্যান্য প্রতিষ্ঠানের সকলে অংশগ্রহণ করেন।

গণসচেতনতামূলক র‌্যালি শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল.কায়েস বলেন, নো মাস্ক-নো সার্ভিস অর্থ্যাৎ আমরা যারা সরকারি কর্মচারি আছি বিভিন্ন সরকারি সেবা প্রদান করছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃতে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে ইতিমধ্যে সিদ্ধান্ত হয়েছে যে সরকারি দপ্তরগুলো সেবা গ্রহীতা যারা আছে তাদের সকলকে মাস্ক পরে সরকারি দপ্তরে আসতে হবে এবং সরকারি কর্মকর্তা আমরা যারা আছি আমরা অবশ্যই মাস্ক পরিধান করে সেবা প্রদান করব। এতে আমাদের সকলেরই স্বাস্থ্য ঝুঁকি এবং নিরপত্তার বিষয়টি নিহিত রয়েছে। আইন অমান্যকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি বলেন।

এসময় র‌্যালিতে আরো অংশ গ্রহন করেন ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাকিলা জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আকতার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা এফ এ আসমা খান, উপজেলা তথ্য কর্মকর্তা চন্দ্রা বিশ্বাস, উপজেলা নির্বাচন অফিসার রায়হান কুদ্দুস, উপজেলা একটি বাড়ি একটি খামার কর্মকর্তা উজ্জল হোসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581