মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০০ পূর্বাহ্ন

পাথরঘাটায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ উদযাপন ও পুরুষ্কার বিতরন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

ষ্টাফ রিপোর্টার
রুবেল

৪২ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ এবং ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের সমাপনী ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান পাথরঘাটা কে এম মডেল মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজন করা হয়। এবং বর্তমান ছাত্র/ছাত্রির দ্বারা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক নতুনত্ব উন্মচিত হয়।

৪২ জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ এবং ৫ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের সমাপনী অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব সাবরিনা সুলতানা, তত্ত্বাবধানেঃ জাতীয় বিজ্ঞান ও প্রযু্ক্তি যাদুঘর, পৃষ্ঠপোষকতায়ঃ বিজ্ঞান প্রযুক্তি মন্ত্রনালয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শওকত হাসানুর রহমান রিমন,সংসদ সদস্য বরগুনা-২। বিশেষ অতিথিঃ উপজেলা চেয়ারম্যান-মোস্তফা গোলাম কবির,এ্যাড. জাবির হোসেন- সাধারণ সম্পাদক ,বাংলাদেশ আওয়ামীলীগ পাথরঘাটা উপজেলা শাখা ও ভারপ্রাপ্ত কর্মকতা পাথরঘাটা থানা।সভাপতিত্ব করেনঃ উপজেলা নির্বাহী অফিসার জনাব সাবরিনা সুলতানা।

উক্ত অনুষ্ঠানে পাথরঘাটা উপজেলার প্রায় সকল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের ছাত্র/ছাত্রীর গবেষনায় তৈরিকৃত বিজ্ঞান প্রযু্ক্তি সামগ্রি উপস্থাপন করেন। তারা বাংলাদেশের সাধারণ মানুষের মাঝে বিজ্ঞান ও প্রযু্ক্তি সু-ফল তুলে ধরেছেন। তাদের তৈরীকৃত সামগ্রি পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার জনাব. সাবরিনা সুলতানা পরিদর্শন করেন ও তাদের হাতে পুরুস্কার তুলেদেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581