শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

নগরীর হালিশহরে হতদরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন ! Matrijagat TV

 হুরে আরা বিউটি সুদেব দাস সুমনঃ চট্টগ্রাম
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

প্রানঘাতী করোনার ভাইরাসের কারণে কর্মস্থলে যোগ দিতে না পারা খেটে খাওয়া,দুস্থ মহিলা,হতদরিদ্র, দিনমজুর মানুষের পাশে দাঁড়িয়েছেন,চট্টগ্রাম নগরীর ১১,২৫ ও২৬ নং ওয়ার্ডের আওয়ালীগ মনোনীত সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী, শিল্প ও বানিজ্য সম্পাদক চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামীলীগ,সভানেত্রী অপরাজিতা নারী উন্নয়ন সংস্থার, জনাবা,হুরে আরা বিউটি।

তিনি তার নিবার্চনীয় তিন টি ওয়ার্ডে গরীর অহসায়,দারিদ্র্য পরিবারের মধ্যে চাল,আলু,ডাল, লবন,সাবান,মাক্সসহ খাদ্য সামগ্রী বিতরণ করছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এরই মধ্যে দেশের সব ধরনের গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়েছে। সরকারি-বেসরকারি অফিস বন্ধ রাখার ঘোষণা দিয়েছে সরকার।জরুরি প্রয়োজন ছাড়া একসঙ্গে দুই জনের চলাচল নিষিদ্ধ করা হয়েছে। সারাদেশে মোতায়েন করা হয়েছে সেনাবাহিনী। ফলে পুরোদেশ এখন লকডাউনের ভিতর দিয়ে যাচ্ছে। এ অবস্থায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবী মানুষেরা। তাই করোনা সংকটকালে মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন নগরীর দক্ষিণ কাট্টলী, রামপুরা,উওর হালিশহর ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী,হুরে আরা বিউটি তার নিজ উদ্যোগে হতদারিদ্র্য, দিনমজুর পরিবারের কাছে নিত্য প্রয়োজনীয় পণ্য তুলে দিচ্ছেন তিনি।

নগরীর খেটে খাওয়া হতদারিদ্র,দুস্থ মহিলা,রিক্সাচালক,দিনমজুর অসহায় পরিবারের কাছে সামাজিক দুরত্ব বজায় রেখে, ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌছে দিতে তাকে সহযোগিতা করছেন ওয়ার্ডের নেতাকর্মীরা। এসময় হুরে আরা বিউটি বলেন, দেশের চলমান এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি কষ্টে আছে খেটে খাওয়া মানুষেরা,যারা দিন আনে দিন খায়। তাদের এখন কোনও কর্ম নেই। হত দারিদ্র মানুষগুলোর কথা চিন্তা করে আমি এই উদ্যোগ নিয়েছি। করোনাভাইরাস প্রতিরোধে আমি মনে করে স্ব-স্বঅবস্থানে সরকার ঘোষিত করনীয় সকল নাগরিকের মেনে চলা উচিত।দেশও জাতির স্বার্থে, আপনার ঘরে থাকুন নিরাপদে থকুন,নিরাপদে রাখুন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581