বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার শামীম হোসেনের উদ্যোগে; করোনা ভাইরাস প্রতিরোধে জনস্বার্থে উন্মুক্ত মোঃ সামিউল্লাহ! ? Matrijagat TV

 স্টাফ রিপোর্টার-:
  • আপডেট টাইম শুক্রবার, ২০ মার্চ, ২০২০

রাজধানীর দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার শামীম হোসেনের করোনা ভাইরাস প্রতিরোধে জনস্বার্থে উন্মুক্ত হাত-মুখ পরিষ্কার পরিচ্ছন্ন করার লক্ষ্যে থানার সমুখে ব্যবস্থা করার উদ্যোগ’কে স্বাগত জানিয়ে ১৮-০৩-২০২০ ইং বিকাল ৪ ঘটিকার সময় উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল উপস্থিত থেকে উদ্ভোধন করে দেন। সেখানে উপস্থিত ছিলেন-দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার শামীম হোসেন, উপস্থিত ছিলেন- পুলিশ পরিদর্শক (অপারেশন) সরোয়ার আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) নাসির উদ্দিন সহ থানার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীগণ।

থানায় আগত বিভিন্ন ব্যক্তিবর্গ হাত-মুখ পরিষ্কার করে থানায় প্রবেশ করবেন এবং পথচারীরাও উপকৃত হবেন। সম্প্রতি করোনার তান্ডবে সারা বিশ্ব যখন আতঙ্কিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন স্কুল, কলেজ বন্ধ ঘোষণা করেছেন, জাতির জনকের শতবর্ষের জন্মবার্ষিকীর অনুষ্ঠান সংক্ষিপ্ত করেছে, যেখানে বাংলাদেশের এ যাবৎকালে করোনা আক্রান্ত হয়ে ১ জন মারা গেছে ও অনেকেই অসুস্থ-অনেকেই কোয়ারেন্টাইনে আছে। সেখানে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার শামীম হোসেনের এই উদ্যোগ বাংলাদেশের সব থানা ও বিভিন্ন প্রতিষ্ঠানে যেখানে প্রতিদিন মানুষ আসা যাওয়া করে সেখানেই এই ব্যবস্থা থাকা উচিৎ বলে মনে করেন উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার নাবিদ কামাল শৈবাল। দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার শামীম হোসেন যেদিন থেকে এই থানায় যোগদান করেছেন সেদিন থেকেই মাদক সহ ভেজাল খাদ্যপণ্য ও সর্বপ্রকারের অপরাধের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে সম্পূর্ণ থানা এলাকাকে ইনসেনটিভ কেয়ার ইউনিট সর্বোচ্চ নিরাপদ এলাকা হিসেবে তৈরি করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581