শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:৩৬ পূর্বাহ্ন

তাহিরপুরে গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ডের অর্থায়নে শীতবস্ত্র বিতরন।

তামিম হাসান, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের হাওরাঞ্চলের পিছিয়ে পড়া হত-দরিদ্র পাঁচ শত পরিবারের মধ্যে গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ডের অর্থায়নে পাঁচশত শীতবস্ত্র বিতরন করা হয়। বুধবার(৬ জানুয়ারি) সুলেমানপুর গ্রামে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে শীতবস্ত্র বিতরনের শুভ উদ্বোধন করেন(বিডিও কনফারেন্সে) “গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ড’র পক্ষে (লন্ডন প্রবাসী) এডভোকেট মাওলানা সালে আহমহ হামীদি।

মাওলানা এনামুল হকের সভাপতিত্বে, হাফেজ তোফায়েল আহমদের সঞ্চালনায় ও দিলোয়ার হোসেন সবুজের পরিচালনায়,গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ডের পাঁচ শত শীতবস্ত্র ( লেপ ও কম্বল) ইউনিয়নের পিছিয়ে পড়া হত-দরিদ্র পরিবারের পাঁচ শত ভুক্তভোগীদের হাতে তুলে দেওয়া হয়। এসময় অনেক ভুক্তভোগীরা জানায়, আমাদের চারদিকে হাওর ছড়িয়ে ছিটিয়ে থাকায় শীত অনেক বেশি। আমাদের অনেকের পর্যাপ্ত টাকা না থাকায় রাতের পর রাত কোনো শীতবস্ত্র ছাড়াই পাড় করতে হতো। এরকম অবস্থা দেখে গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ড হাওরাঞ্চলের পাঁচশত পরিবারে শীতবস্ত্র বিতরনের উর্দূগ গ্রহন করে।অল্প সময়ের মধ্যেই আমাদের কে শীতবস্ত্র দিতে সক্ষম হয়েছেন গরিব ও ইয়াতিম ট্রাস্ট ফান্ড।

শীতকালে আমাদের কে শীতবস্ত্র দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় আমরা উক্ত ট্রাস্ট ফান্ডের সভাপতি,সহ-সভাপতি সহ সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই। মহান আল্লাহ তায়ালার কাছে তাদের জন্য নেক হায়াত কামনা করি। এসময় ভুক্তভোগী হোসেন জানায়, আমরা দারিদ্র পরিবারের সন্তান। প্রতি বছর শীতবস্ত্র ক্রয় করার মতো সামর্থ্য আমাদের নেই। পাঁচশত শীতবস্ত্রের মধ্যে আমিও ১ টি শীতবস্ত্র পেয়েছি। এতে আমি সন্তুষ্ট। যারা এগুলো দান করেছেন তাদের প্রতি রইলো আমার সালাম ও দোয়া।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর (দক্ষিণ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান -বিশ্বজিৎ সরকার,অদুদ আহমেদ,মোফাজ্জল আহমেদ,রফিক আহমেদ,আশরাফ আহমেদ,মঞ্জুল আমীন, পাবেল,ফজল আমীন,আল-হেলাল, মোজাম্মেল হোসেন,সাংবাদিক তানভীর আহমেদ, স্থানীয় ইউপি সদস্য ও উপজেলার বিভিন্ন সংগঠনের নেতা কর্মি, সমাজ সেবক সহ ভুক্তভোগী পরিবারের সদস্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581