বুধবার, ০১ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

ঢাকায় ১৪ ডিসেম্বর থেকে এমিরেটসের ফ্লাইট বাড়ছে।

প্রতিনিধি সাব্বির হোসেন দৈনিক মাতৃজগত:
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

যাত্রী চাহিদা মেটাতে ঢাকায় আবারও প্লাগ সংখ্যা বৃদ্ধি করছে এমিরেটস আগামী ১৪ ডিসেম্বর থেকে ঢাকাঃদুবাইঃঢাকা রুটে প্রতিদিন ছুটে ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে সংযুক্ত আরব আমিরাতের এই বিমান সংস্থা। এলআইসির একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে দেশটির রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্স ঢাকা থেকে সপ্তাহে চৌদ্দটি ফ্লাইট পরিচালনা করবে।

নিরাপত্তা নিশ্চিত করে বিমানযাত্রার যাত্রীদের আস্থা ফেরাতে বেশ কিছু উদ্যোগ নিয়েছে এমিরেটস। যার মধ্যে রয়েছে কোভিড-১৯ কভারসহ ঝুঁকিপূর্ণ ভ্রমণ বীমা, সহজে টিকিট বুকিং, স্বাস্থ্য ও নিরাপত্তা ব্যবস্থা অন্তর্ভুক্ত রয়েছে। এমিরেটস এর কর্মকর্তারা জানায়, অতিরিক্ত ইকে-৫৮৫ ফ্লাইটগুলো পরিচালনার ব্যবহৃত হবে সুপরিসর বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজ। ফ্লাইটগুলো রাত ১টায় ঢাকা ছেড়ে স্থানীয় সময় ভোর ৪টা ৩৫ মিনিটে দুবাই পৌঁছবে।

ফিরতি ফ্লাইট ইকে-৫৮৪ বিকাল পৌনে ৫টা দুবাই ছেড়ে স্থানীয় সময় রাত ১১টায় ঢাকায় আসবে। যাত্রীদের জন্য উদার বুকিং নীতিও গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছে এমিরেটস। বলা হয়েছে, ৩০ জুন ২০২১ বা তার পূর্বে ভ্রমণের জন্য টিকিট ক্রয় করলে গ্রাহকরা বিশেষ কিছু সুবিধা ভোগ করবেন, যেমন টিকিটের মেয়াদ ২ বছর পর্যন্ত বৃদ্ধি এবং ভ্রমণ তারিখ পরিবর্তনের সুযোগ। ভ্রমণের প্রতিটি ধাপে যাত্রীদের নিরাপত্তা বিধানে অনেকগুলো কার্যক্রম প্ররিচালনা করছে এমিরেটস, যার মধ্যে রয়েছে যাত্রীদের সৌজন্যমূলক হাইজিন কিট প্রদান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581