শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ঝিকরগাছা উপজেলায় শংকরপুর ইউনিয়নে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে ভিজিডি চাউল চুরির অভিযোগ! Matrijagat TV

 বিল্লাল হুসাইন,বিশেষ প্রতিনিধি ।।
  • আপডেট টাইম শনিবার, ৪ এপ্রিল, ২০২০

যশোরের ঝিকরগাছার শংকরপুর ইউনিয়নে সরকারি ভিজিডির এক বস্তা চাউল চুরির অভিযোগ উঠেছে যশোরের ঝিকরগাছা শংকরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ইজানুরের বিরুদ্ধে।

বুধবার বিকালে শংকরপুর ইউনিয়ন পরিষদের ভিতর থেকে এ চাউল চুরির ঘটনা ঘটে।পরে খবর পেয়ে সেই এক বস্তা চাউল চৌকিদার মাধ্যমে উদ্ধার করা হয়। জানাযায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য অধিদপ্তরে দেওয়া ৩০ কেজি চাউল গরীব অসহায় মানুষের মাঝে বন্টন করা হচ্ছিল। বন্টন চলাকালীন সময় এক বস্তা চাউল কম হয়ে যায়। পরে অনেক খোঁজা খুঁজির এক পর্যায়ে সেকেন্দারকাঠি গ্রামের আকু মোড়লের ছেলে আব্দুস সাত্তারের বাড়ীতে চুরি হওয়া চাউলের বস্তাটি আছে বলে জানাযায়। পরে শংকরপুর ইউনিয়ন পরিষদের চৌকিদার সাধন সেখানে যেয়ে চাউলের বস্তাটি উদ্ধার করে। এসময় সাত্তারের কাছে চাউলের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন আমি কিছু জানিনা এ চাউলের বস্তাটি ৪ ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ইজানুর আমাকে ইউনিয়ন পরিষদ থেকে নিয়ে আসতে বলেছে তাই আমি নিয়ে এসেছি। এ ব্যাপারে অভিযুক্ত ইজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান,সাত্তার ইউনিয়ন পরিষদে মাটি কাটার টাকা পেত।

তাই আমি সেই বাবদ এক বস্তা চাউল নিয়ে যেতে বলি। এ ব্যপারে ১০নং শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নিছার উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান ঘটনাটি আমি শুনেছি এবং ঘটনার শোনার পর চৌকিদার সাধনের মাধ্যমে চাউলের বস্তাটি উদ্ধার তরে পরিষদে নিয়ে আসি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581