বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন

ঝিকরগাছার বাঁকড়ায় ভারতীয় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার।

বিল্লাল হুসাইন।
  • আপডেট টাইম রবিবার, ৯ আগস্ট, ২০২০

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়ায় আব্দুর রহিম নামে এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। আজ সকালে বসতঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। আব্দুর রহিম বাঁকড়া বাজারের মরহুম আব্দুল গণির জামাই। তিনি ভারতীয় নাগরিক বলে জানাগেছে।
আব্দুর রহিমের স্ত্রী মুন্নি খাতুন জানান, শুক্রবার রাতে তারা একই ঘরে ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে উঠে তিনি আব্দুর রহিমকে ঘরের মধ্যে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে প্রতিবেশীরা তাকে নিচে নামায়। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন বা করতে পারেন সে ব্যাপারে কোন তথ্য দিতে পারেননি মুন্নি। শুধু জানান, আব্দুর রহিম নেশা করতো।
মুন্নি জানান, তিনি এক সময় ওপারের বালুচর এলাকায় থাকতেন। ১২-১৩ বছর আগে সেখানেই আব্দুর রহিমের সাথে তার পরিচয় হয়। তখন তার নাম ছিল তুফান। তার পিতার নাম অজয় শ্যামল। পরিচয়ের সুত্র ধরে এক পর্যায়ে তারা বিয়ে করেন। মুন্নিকে বিয়ে করার পর তুফান মুসলমান হন এবং আব্দুর রহিম নাম গ্রহণ করেন। ৭-৮ বছর আগে তারা বাঁকড়ায় আসেন এবং বাঁকড়া বাজারের আজগর আলীর জমিতে একটি টিনসেডর ঘর তৈরি করে সেখানে বসবাস করছিলেন। তাদের একটি সন্তান রয়েছে। দরিদ্র হওয়ায় তারা সবসময় অর্থ কষ্টে ভুগতেন।
বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রর এসআই হাফিজুর রহমান ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন। এ ব্যাপারে ঝিকরগাাছা থানাায় একটি অপমৃত্যু মামলাও হয়েছে। এসআই হাফিজুর রহমান জানান, আব্দুর রহিমের কীভাবে মুত্যু হয়েছে রিপোর্ট পেলেই জানাযাবে। তবে তার গায়ে অন্য কোন আলামত পাওয়া যায়নি বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581