মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

ঝিকরগাছার বাঁকড়ায় পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জসহ দুইজনকে প্রত্যাহার! ? Matrijagat TV

আব্দুল জব্বার, স্টাফ রিপোর্টার ।।
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

 

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শাহিনুর রহমান ও মানব কুমার নামে এক কন্সটেবলকে প্রত্যাহার করা হয়েছে। বিষয়টি ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক নিশ্চিত করেছেন।

জানা যায়, ২০১৯ সালের ২৪ নভেম্বর শাহিনুর রহমান বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ হিসাবে যোগদান করেন। যোগদানের পর থেকে তার বিরুদ্ধে মানুষকে বিনা কারণে আটক করে টাকা আদায়, নছিমন করিমন ইজিবাইক ও সিএনজি থেকে নিয়মিত চাঁদা আদায়, ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের নিকট থেকে চাঁদা আদায়, বাঁকড়া বাজারের ব্যবসায়ী সিন্ডিকেট ও মাদক সিন্ডিকেট থেকে নিয়মিত মাসোহারা আদায়ের অভিযোগ ওঠে। তার চলাফেরা বা আচরণে মিডিয়া জগতের কর্মী সহ এলাকাবাসী কেউ খুশি ছিল না। তিনি কাউকে তোয়াক্কা না করে ইচ্ছামত বৈধ-অবৈধ কাজকর্ম করত।

সর্বশেষ, গোটা দেশ যখন করোনা ভাইরাস প্রতিরোধের জন্য দোকান বন্ধ ঘোষনা করেছে, তখন বাজারের কিছু ব্যবসায়ীর নিকট থেকে টাকা নিয়ে দোকান খুলতে দেয়ার অভিযোগও অনেকে করেছে। তিনি সোমবার বাঁকড়া বাজার থেকে অনেকগুলো মটরসাইকেল ও নছিমন আটক করে। তাদের কাছ থেকে টাকা আদায় করে ছেড়ে দেয়া হয়েছে। টাকা দিতে অস্বীকার করায় একজনকে ব্যাপক মারপিট করা হয়েছে বলেও জানা যায়। এছাড়া বাঁকড়া এলাকার একজন প্রভাবশালী ব্যবসায়ীর নিকট চাঁদাদাবি করেন। তিনি ১০ হাজার টাকা দিলেও তাতে ইনচার্জ শাহিনুর রহমান খুশি হতে না পেরে আরো বেশি টাকা দাবি করেন। তার সকল চাঁদার টাকা আদায়কারী হিসাবে দায়িত্ব পালন করত কন্সটেবল মানব কুমার। তার এ সব অভিযোগের রির্পোট পুলিশের উর্ধ্বতন মহলে জানতে পারায় ঐ কন্সটেবলসহ তাকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে বলে জানা যায়।

ইনচার্জ শাহিনুর রহমান ও কন্সটেবল মানব কুমারকে প্রত্যাহরের বিষয়টি ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক নিশ্চিত করেছেন। তবে কেন বা কি কারণে প্রত্যাহার করা হয়েছে, তা তিনি জানেন না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581