বুধবার, ০৭ জুন ২০২৩, ০৪:৪৮ পূর্বাহ্ন

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিলনসহ ৬জন আটক! 📺 মাতৃজগত টিভি

ঝালকাঠি প্রতিনিধিঃ-
  • আপডেট টাইম বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০

ঝালকাঠিতে যুবলীগ নেতাকে মারধর, হাতুরি পেটা ও চাঁদা দাবীর মামলায় জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ মিলনসহ যুব ও ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা সৈয়দ হাদিসুর রহমান মিলন (৩৬), সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি তরিকুল ইসলাম অপু(২৯), যুবলীগ নেতা সাইফুল ইসলাম (৪০), সুমন (৩৪), মামুন খান (৩৫) ও কামাল (৩৪)। বুধবার গভীর রাতে (মঙ্গলবার দিবাগত রাত) শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। ঝালকাঠি পৌর এলাকার ১নং চাঁদকাঠি ওয়ার্ড যুবলীগ সভাপতি আবুল কালাম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামাদের আসামী করা হয়।

মামলার এজাহারে জানাগেছে, ৫লাখ টাকা ধার নিয়ে দীর্ঘদিন যাবত তালবাহানা করে পরিশোধ করেনি সৈয়দ মিলন। পরে ধার নেয়া টাকা পরিশোধ না করে মাসে ৫০হাজার টাকা কিস্তিতে চাঁদার টাকা পরিশোধের ঘোষণা দেয়। বিষয়টি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা শালিস মিমাংসার কথা বলে। গত ৫ জানুয়ারী এলজিইডির সামনে সৈয়দ মিলনের নেতৃত্বে ৭/৮ জনে হামলা ও মারধর করে গুরুতর আহত করে। এসময় সাথে থাকা মোবাইল, টাকাসহ অর্ধলক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে চাঁদার টাকা নেয়ার ঘোষণা দেয় হামলাকারীরা। মঙ্গলবার দিবাগত রাতে এঘটনায় কালাম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ খলিলুর রহমান জানান, মামলার আসামী হিসেবে আটকের অভিযান চালিয়ে ডাক্তার পট্টির বাসা থেকে সৈয়দ মিলনকে আটক করা হয়। এসময় তার শয়ন কক্ষ থেকে ১২ টি ধারালো দেশীয় রামদা, ৪টি জিআই পাইপ উদ্ধার করা হয়েছে। তার বাসা থেকে সাইফুল, মামুন, সুমন, কামালকে আটক করা হয়। এছাড়াও সৈয়দ মিলনের বিরুদ্ধে একাধিক চাঁদাবাজির মামলা ও অপকর্মের অভিযোগ রয়েছে। তার নামে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে বলেও জানান ওসি। উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর জেলা আওয়ামীলীগের কাউন্সিলে সৈয়দ মিলনের সমর্থকদের অবস্থান নেয়া সংলগ্ন স্থান থেকে রামদা, জিআই পাইপসহ ৯৫ পিস দেশীয় অস্ত্র পরিত্যক্ত উদ্ধ্ার করা হয়েছিলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Developed BY Matrijagat TV
matv2425802581