বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

জনসমাগম ঠেকাতে কঠোর অবস্থানে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ! Matrijagat TV

 মো শাহাদত হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়া করোনা সচেতনতা ও মোকাবেলায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ। সদ্য যোগদানকারী ওসি খাইরুল ইসলামের নেতৃত্বে থানার সার্জেন্ট, এসআই ও কনস্টেবলদের সমন্বয়ে গড়া পুলিশের টিম হাইওয়ে মহাসড়কে তাদের নিয়মিত টহল জোরদার করেছেন।যান চলাচল নিয়ত্রণ, অপ্রয়োজনে ঘর হতে বের হওয়া মানুষদের ঘরে ফেরানো, সামাজিক দুরত্ব বজায় রাখা, পরিস্কার পরিচ্ছন্ন থাকা, মুখে মাস্ক,হাতে হ্যান্ড গ্লোভস্ ব্যবহার করা সহ জনসচেতনতায় তারা মাইকিং করে যাচ্ছেন।

উত্তর বঙ্গের প্রবেশদ্বার হাটিকুমরুল রোড একটি গুরুত্বপুর্ণ স্থান।শুধু তাই নয়,এখান দিয়ে রাজশাহী,চাপাই সহ দক্ষিনাঞ্চলোর পাবনা, কুষ্টিয়া,যশোরের লোকজনের ঢাকা হতে যাতায়াতের একমাত্র পথ। গণ পরিবহন বন্ধ হওয়ায় গার্মেন্টস শ্রমিক সহ যাত্রীরা ঢাকায় যেতে ক্যাভার্ট ভ্যান,লরি,পিকআপ ও পণ্যবাহী ট্রাকে যাত্রী পরিবহনে নিষেধাজ্ঞা জারী হওয়ায় রবিবার হতে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ এখন কঠোর অবস্থানে।

সোমবার দুপুরে দায়িত্ব পালনরত অবস্থায় সদ্য যোগদানকারী ওসি খাইরুল ইসলাম উপস্থিত সাংবাদিকদেরর জানান, সরকারি নির্দেশনা সহ আমার অর্পিত দায়িত্ব নিষ্ঠার সহিত পালনের পাশাপাশি চলমান প্রানঘাতী করোনা সচেতনতা,প্রতিরোধ ও মোকাবেলায় দিনরাত সমানতালে কাজ করে যাচ্ছি।

ইতিমধ্যেই উত্তরবঙ্গের যাত্রীবাহী গাড়ি বন্ধ সহ মালবাহী গাড়িতে কোন ক্রমেই যেন যাত্রী বহন না করে সেজন্য বিশেষ খেয়াল রাখতে আমরা হাটিকুমরুল হাইওয়ে পুলিশ সর্বদা প্রস্তত। দেশের ও দশের স্বার্থে করোনা ভাইরাস মোকাবেলায় আমি বিন্দুমাত্রও আপোষ করতে রাজি নই। শেষে তিনি আল্লাহর রহমত ও সকলের সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581