সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

চৌগাছায় ৫ কেজি গাঁজা ও ১৪০ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী আটক-১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম রবিবার, ২১ জুন, ২০২০

বিল্লাল হুসাইন, যশোর ।।
যশোরের চৌগাছায় ৫ কেজি গাঁজা ও ১৪০ বোতল ফেনসিডিলসহ সাবদার হোসেন (৪৫) নামে ১ (এক) মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সাবদার উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের মৃত হাসেম আলীর ছেলে।
আজ (২০-০৬-২০২০ ইং) শনিবার বেলা ১১ টার সময় বল্লভপুর গ্রামের নিজ বাড়ি থেকে সাবদারকে আটক করেছে পুলিশ।
পরে তার স্বীকারোক্তিতে বসতঘরের পাশের একটি কচুর বাগান থেকে ৫ কার্টুনভর্তি ১৪০ বোতল ফেনসিডিল এবং বান্ডিল করা ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বলেন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে উপজেলার ভল্লভপুর গ্রামে অভিযান চালানো হয়। এসময় উপজলের শীর্ষ ও কুখ্যাত মাদক ব্যবসায়ী সাবদারকে আটক করা হয়। এরপর তার স্বীকারোক্তিতে তার নিজ বসতভিটায়দর একটি কচুর বাগান থেকে প্যাকেটজাত অবস্থায় ৫ কেজি গাঁজা ও কার্টুনভর্তি অবস্থায় ১৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তিনি বলেন উদ্ধার অভিযানে থানার সেকেন্ড অফিসার এস আই বিপ্লব রায়, এসআই রিপন, এ এস আই নজরুল, এ এস আই মান্নান সহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। তিনি জানান সাবদারের বিরুদ্ধ মহেশপুর, কালিগঞ্জ ও চৌগাছা থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। যা আদালতে বিচারাধীন।
ওসি আরো জানান সাবদারের স্ত্রীকে ও এর আগে পুলিশ মাদকসহ গ্রেফতার করেন। তার শ্বশুরও মাদক মামলার আসামি। সাবদারের গোটা পরিবারই মাদক ব্যবসায় জড়িত বলেও জানান তিনি।
ওসি রিফাত খান রাজীব বলেন, শনিবারের বিপুল পরিমান মাদক উদ্ধারের ঘটনায় চৌগাছা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে সর্বশেষ জানা যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © Matrijagat TV
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581