শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ নয়ানশুকা আর.কে উচ্চ বিদ্যালয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মেলা অনুষ্ঠিত! 📺 Matrijagat TV

 আব্দুর রহমান, বিশেষ প্রতিনিধি :
  • আপডেট টাইম রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০নং ওয়ার্ড এলাকার অন্যতম বিদ্যাপীঠ নয়ানশুকা আর.কে. উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে শেখ রাশেল ডিজিটাল ল্যাব “তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মেলা” অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৬ ফেব্রুয়ারি ২০২০) রবিবার সকাল ১০ টার সময় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে নয়ানশুকা আর.কে. উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ মেলার আয়োজন করা হয়। নয়ানশুকা আর.কে. উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব ডা: মো: আবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব এ.কে.এম. তাজকির-উজ-জামান। বিশেষ অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো: আলমগীর হোসেন ; চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা: তৌফিকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, সমাজসেবক আলহাজ্ব মোঃ সাজ্জাদ বিশ্বাস; বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকগন ও অভিভাবকগণ। নয়ানশুকা আর.কে. উচ্চ বিদ্যালয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মেলার অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ তারেক-ই-নুর জামাল। উল্লেখ্য যে, অনুষ্ঠান শেষে অতিথিগন শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন ও “পাইথন প্রোগ্রাম” পর্যবেক্ষণ, মাল্টিমিডিয়া ক্লাস পরিদর্শন, আই সি টি স্টল পরিদর্শন করেন। এছাড়াও ছাত্রছাত্রীদের এবং ক্ষুদে বিঞ্জানীদের মেলার স্টল ঘুরেদেখেন এবং তাদের বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করা হয় ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
টিভি চ্যানেল
Theme Dwonload From ThemesBazar.Com
matv2425802581